রাস্তায় মানুষ মরে পড়ে থাকেনি বলেই কি বিএনপির গাত্রদাহ : কাদের


Deprecated: get_the_author_ID is deprecated since version 2.8.0! Use get_the_author_meta('ID') instead. in /home/ajkerbarta/public_html/wp-includes/functions.php on line 4861
প্রকাশিত: ১১:২৪ পূর্বাহ্ণ, জুলাই ১২, ২০২০

বার্তা ডেস্ক ॥ বিষোদ্‌গার ছাড়া করোনা সংকটে জাতিকে বিএনপি কিছুই দিতে পারেনি বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, তারা (বিএনপি) বলেছিল, রাস্তায় রাস্তায় মানুষ মরে পড়ে থাকবে, আর সেটি হয়নি বলেই কি বিএনপির গাত্রদাহ?

আজ রোববার সরকারি বাসভবনে নিয়মিত ব্রিফিংয়ে এমন মন্তব্য করেন ক্ষমতাসীন দলের সাধারণ সম্পাদক। তিনি জানতে চান, করোনা মহামারিতে বিশ্বের কোন দেশ বিদ্যমান সুবিধা দিয়ে সফলতা পেয়েছে? কোন দেশ হিমশিম খায়নি? সরকার সর্বোচ্চ চেষ্টা করে জনগণকে সঙ্গে নিয়ে সংকট মোকাবিলা করে চলছে বলে উল্লেখ করেন ওবায়দুল কাদের।

সরকারের অবহেলা আর অজ্ঞতার জন্য করোনা পরিস্থিতি খারাপ হয়েছে, বিএনপির নেতাদের এমন বক্তব্যকে কাণ্ডজ্ঞানহীন বলে মন্তব্য করেন ওবায়দুল কাদের। তিনি বলেন, জীবন ও জীবিকার চাকা সচল রাখতে শেখ হাসিনা সরকার যখন নানামুখী সিদ্ধান্ত নিয়েছিল, তখন বিএনপি সমালোচনা করেছিল কেন? লকডাউনের জন্য চাপ তৈরি করে মির্জা ফখরুল সাহেব এখন জনগণের জীবিকার কথা বলছেন।