রাজারপুরে করোনা উপসর্গ নিয়ে পুলিশ কনস্টেবলের মৃত্যু

প্রকাশিত: ৫:৫৮ অপরাহ্ণ, জুলাই ১, ২০২০

স্টাফ রিপোর্টার ॥ করোনার উপসর্গ নিয়ে ঝালকাঠির রাজারপুর থানা পুলিশের এক কনস্টেবলের মৃত্যু হয়েছে। মো. ফিরোজ সিকদার নামের পঞ্চাশোর্ধ্ব পুলিশ সদস্যকে বরিশাল থেকে গতকাল বুধবার রাতে রাজধানী ঢাকায় নেওয়ার পথে মাওয়া ফেরিঘাটে মৃত্যু ঘটে। পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার সন্তান পুলিশ কনস্টেবল ফিরোজ সিকদার শ্বাসকষ্ট ও জ্বরে আক্রান্ত হয়ে গত ২৬ জুন বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

রাজাপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহিদ হোসেন জানান, পুলিশ কনস্টেবল অসুস্থ হয়ে গত ২৪ জুন প্রথমে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি হয়েছিলেন। পরবর্তীতে তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে দুদিনের মাথায় ২৬ জুন উন্নত চিকিৎসার জন্য শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে নিয়ে আসেন স্বজনেরা। সেখান থেকে ঢাকা নেওয়ার পথে বুধবার রাতে মাওয়া ফেরিঘাটে তার মৃত্যু ঘটে। কিন্তু এর আগে নমুনা পরীক্ষায় তার শরীরে করোনাভাইরাসের কোন উপস্থিতি পাওয়া যায়নি বলেও জানান ওসি।

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতাল সূত্রে জানা গেছে, ২৬ জুন ভর্তির পরে তাকে করোনা ওয়ার্ডে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছিল। কিন্তু শারীরিক অবস্থার উন্নতি না হওয়ায় বুধবার সন্ধ্যার দিকে তাকে নিয়ে অ্যাম্বুলেন্সযোগে ঢাকার উদ্দেশে রওনা দেন স্বজনেরা। রাত ৮টার দিকে মাঝপথে মাওয়া ফেরিঘাটে তার মৃত্যু হয়।

পুলিশ কনস্টেবলের মৃত্যুর বিষয়টি রাতে মুঠোফোনে নিশ্চিত করেছেন শেবাচিম হাসপাতালের পরিচালক ড. মোহাম্মদ বাকির হোসেন।