রাজাপুর মডেল পাইলট স্কুলের অনিয়ম ও দুর্নীতি তদন্তে দুদক

প্রকাশিত: ৬:৪১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৫, ২০২০

গোপাল কর্মকার, রাজাপুর প্রতিনিধি ॥

ঝালকাঠির রাজাপুর মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের সম্পত্তি অবৈধ লিজ প্রদান, আর্থিক অনিয়ম ও দুর্নীতির বিষয়ে তদন্ত শুরু হচ্ছে। দুর্নীতি দমন কমিশন (দুদক) ঝালকাঠি জেলা প্রশাসকের কাছে প্রতিবেদন চাওয়ায় প্রশাসকের পক্ষে রাজাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা এ বিষয়ে তদন্ত করবেন।

জানাগেছে, গত তিন মাস যাবত ঐ বিদ্যালয়ের সকল অনিয়ম ও দুর্নীতির প্রতিবাদে প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীরা আন্দোলন চালিয়ে আসছেন। এই আন্দোলনের খবর বিভিন্ন সময় পত্র-পত্রিকায় ও চ্যানেলে প্রকাশিত ও প্রচারিত হওয়ায় বিষয়টি দুদকের নজরে আসে। এর পরীপ্রেক্ষিতে দুদক পরিচালক মোঃ জহিরুল ইসলাম এক চিঠিতে ঝালকাঠি জেলা প্রশাসক এর কাছে বিদ্যালয়ের দুর্নীতি সম্পর্কিত প্রতিবেদন চেয়ে পাঠান । এ লক্ষ্যে রাজাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সোহাগ হাওলাদার আগামি ৭ সেপ্টেম্বর বিষটি তদন্ত করবেন বলে জানাগেছে।

রাজাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সোহাগ হাওলাদার বলেন, দুদক থেকে ঝালকাঠি জেলা প্রশাসক মহোদয়ের মাধ্যমে আমরা একটা চিঠি পেয়েছি। আমাকে তদন্ত কর্মকর্তা নিয়োগ করা হয়েছে। তদন্ত করে আমরা যথা সময়ে সংশ্লিষ্ট দপ্তরে প্রতিবেদন দেয়ার চেষ্টা করবো।

Sharing is caring!