রাজাপুরে ফিরোজা আমু স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

প্রকাশিত: ৮:০৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৭, ২০২১
Exif_JPEG_420

গোপাল কর্মকার,রাজাপুর প্রতিনিধি ॥ ঝালকাঠির রাজাপুরে ফিরোজা আমু স্মৃতি ফুটবল টুর্ণামেন্টের শুভ উদ্বোধন করা হয়েছে। রবিবার বিকাল ৪টায় উপজেলার রাজাপুর মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠে ১৪ দলের মুখপাত্র ও সমন্বয়ক আমির হোসেন আমু এমপি ভার্চুয়ালে উপস্থিত থেকে টুর্নামেন্টের শুভ উদ্বোধন ঘোষণা করেন। উপজেলা ক্রীড়া সংস্থা ও উপজেলা আওয়ামী লীগ যৌথভাবে এ টুর্ণামেন্টের আয়োজন করেন।

 

বিশেষ অতিথি ছিলেন স্থানীয় এমপি বজলুল হক হারুন (ভার্চুয়ালে), ঝালকাঠি জেলা পরিষদের চেয়ারম্যান সরদার মো. শাহ আলম, ঝালকাঠি জেলা আাওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. খান সাইফুল্লাহ পনির, উপজেলা পরিষদ চেয়াম্যান অধ্যক্ষ মরিউজ্জামান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এএইচএম খায়রুল আলম সরফরাজ, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান জিয়া হায়দার খান লিটন, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু, রাজাপুর থানা অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মো. ফকরুল ইসলাম খান। সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মোক্তার হোসেন।

 

উদ্বোধনী খেলায় রাফীদ একাদশ ঝালকাঠিকে সোনালী অতিত রাজাপুর ৩-০ গোলে পরাজিত করে দ্বিতীয় রাউন্ডে উঠে। উল্লেখ্য এ টুর্ণামেন্টে খুলনা, গোপালগঞ্জ, বরিশাল, পিরোজপুর ও ঝালকাঠি জেলা থেকে মোট ১৬টি দল অংশগ্রহণ করবে বলে টুর্ণামেন্ট কমিটি নিশ্চিত করেছে।