রাজাপুরে একরাতে পাঁচ দোকানে চুরি


Deprecated: get_the_author_ID is deprecated since version 2.8.0! Use get_the_author_meta('ID') instead. in /home/ajkerbarta/public_html/wp-includes/functions.php on line 4861
প্রকাশিত: ৩:২৬ পূর্বাহ্ণ, এপ্রিল ২২, ২০২০

রাজাপুর প্রতিনিধি ॥
ঝালকাঠির রাজাপুরে একরাতে পাঁচটি ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনা ঘটেছে। সোমবার রাতে উপজেলা সদরের ডাকবাংলো মোড় ও বাদুরতলা মোড় এলাকায় এ চুরির ঘটনা ঘটে। পাঁচটি ব্যবসা প্রতিষ্ঠান থেকে নগদ টাকা ও মূল্যবান মালামালসহ ব্যবসায়ীদের লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি করে চোরের দল।

স্থানীয়রা জানায়, করোনা ভাইরাসের প্রাদুর্ভাব শুরু হওয়ার পর থেকে রাজাপুরেও চলছে অঘোষিত লকডাউন। সন্ধ্যার পর থেকেই রাস্তাঘাট প্রায় জনশূন্য হয়ে যায়। এই সুজোগে সোমবার রাতের কোন এক সময়ে ডাকবাংলো মোড়ের এসকেন্দার আলীর মুদি দোকান, পাশেই আল আমিনের স্টেশনারির দোকান, পারভেজ হোসেনের কসমেটিকের দোকান ও ফারুক কাজীর মুদি দোকানে চুরি হয়। প্রতিটি দোকানের শাটার ভেঙ্গে ভেতরে ঢোকে চোর। এ ছাড়া একই রাতে উপজেলা সদরের বাদুরতলা মোড় এলাকার এসএম বিজনেস পয়েন্ট নামের একটি মোবাইলের দোকানেও হানা দেয় চোরের দল।

এসএম বিজনেস পয়েন্টের মালিক মো. সুজন মাতুব্বর জানায়, দোকানে বেশি দামের মোবাইলগুলো রাতে বাসায় নিয়ে গেলেও কম দামের বেশকিছু মোবাইল দোকানে ছিল। শাটার ভেঙ্গে দোকানে থাকা প্রায় পঞ্চাশ হাজার টাকার মোবাইল ফোন নিয়ে গেছে চোরেরা।
ডাকবাংলো মোড়ের কসমেটিক ব্যবসায়ী মো. পারভেজ হোসেন জানায়, দোকানে থাকা নগদ টাকা ও মোবাইল কার্ডসহ বিশ হাজার টাকার মালামাল নিয়ে গেছে চোরের দল।

উল্লেখ্য যে দোকান গুলো চুরি হয়েছে গুলো উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী পুলিশ সুপারের বাসভবনের খুব কাছে হওয়ায় অন্য এলাকার ব্যবসায়ীদের মধ্যে এক ধরনের আতঙ্ক দেখা গেছে।
এ বিষয়ে জানতে চাইলে রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জাহিদ হোসেন বলেন, ‘মৌখিক অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনার তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’