রাঙ্গাবালীতে শিশুকে ধর্ষণের অভিযোগ বৃদ্ধের বিরুদ্ধে

প্রকাশিত: ৪:৩১ অপরাহ্ণ, আগস্ট ২৬, ২০২০

কামরুল হাসান রুবেল, রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি:

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় বিস্কুটের প্রলোভন দিয়ে ৯ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে হাফেজ খাঁন (৭০) নামের এক বৃদ্ধের বিরুদ্ধে। সোমবার রাত ৯ টার দিকে উপজেলার পূর্ব বাহেরচর স্লুইজ ঘাট এলাকায় এ ঘটনা ঘটে। ধর্ষণের শিকার ওই শিশু গহীনখালী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্রী। এ ঘটনায় মঙ্গলবার রাতে অভিযুক্ত হাফেজ খাঁন ও তার ছেলে আনোয়ার হোসেন খাঁনকে (২৮) আসামী করে রাঙ্গাবালী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। তাদের বাড়ি পূর্ব বাহেরচর স্লুইজ ঘাট এলাকায়।

ভিকটিম পরিবার সূত্রে জানাগেছে, সোমবার তাদের একটি ছাগল হারিয়ে যায়। ছাগলটি খুঁজতে স্লুইজ ঘাটে যায় ওই শিশু। ছাগল খুঁজতে খুঁজতে রাত হয়ে গেলে হাফেজ খাঁনের মুদি দোকানের সামনে বসেছিল। এসময় হাফেজ খাঁন শিশুটিকে বিস্কুট খাওয়ানোর প্রলোভন দিয়ে দোকানের মধ্যে নিয়ে যান। এরপর দোকান আটকে দিয়ে শিশুর মুখের মধ্যে গামছা ঢুকিয়ে ধর্ষণ করেন। শিশুটি দোকান থেকে বের হওয়ার সময় স্থানীয়রা দেখতে পেলে ঘটনা জানাজানি হয়। পরে ওই শিশুর মা বাদী হয়ে রাঙ্গাবালী থানায় ধর্ষণ মামলা দায়ের করেন।

রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.আলী আহম্মেদ জানান, ভিকটিমের মেডিকেল পরীক্ষার জন্য পটুয়াখালী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এদিকে মামলার পর থেকেই আসামীরা পালতক রয়েছেন। আসামীদের গ্রেফতারে পুলিশের কয়েকটি টিম কাজ করছে। আসামী গ্রেফতার না হওয়া পর্যন্ত আমাদের অভিযান অব্যাহত থাকবে।

Sharing is caring!