রাঙ্গাবালীতে মাছ ব্যবসায়ীকে মারধর, গ্রেফতার- ১

প্রকাশিত: ৪:৪৫ অপরাহ্ণ, মার্চ ৮, ২০২০

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় মাছ কেনা-বেচা নিয়ে বাগ্বিতণ্ডার জেরে নাসির মোল্লা (৩৮) নামের মৎস্য ব্যবসায়ীকে মারধর করা হয়েছে।

শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার বড়বাইশদিয়া ইউনিয়নের টুঙ্গিবাড়িয়া স্লুইস বাজারে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ৬ জনকে আসামী করে রাঙ্গাবালী থানায় মামলা দায়ের করা হয়।

পরে পুলিশ মামলার ২নং আসামী সাহারুন মৃধাকে (২৫) গ্রেফতার করে। মামলার বিবরণ ও স্থানীয় সূত্রে জানাগেছে, নাসির মোল্লা বড়বাইশদিয়া ইউনিয়নের ফেলাবুনিয়া এলাকার মাছ ব্যবসায়ী লিমন প্যাদার সাথে মাছের ব্যবসা করেন। তারা এলাকার বিভিন্ন মাছের গদি থেকে মাছ ক্রয় করে দেশের বিভিন্ন স্থানে বাজারজাত করে থাকেন।

কিছুদিন আগে স্থানীয় মাছ ব্যবসায়ী গদি মালিক মিন্টু খলিফার সাথে মাছ কেনা-বেচা নিয়ে বাগ্বিতণ্ডা হয়। এরই সূত্র ধরে গদি থেকে মাছ কিনতে গেলে নাসির মোল্লাকে আটকে রেখে মারধর করেন। এর পরে তার সাথে থাকা টাকাও ছিনতাই করা হয়। এসময় স্থানীয়রা নাসিরকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেন।

পরে নাসির মোল্লা বাদী হয়ে- মিন্টু খলিফা, সাহারুন মৃধা, মিরাজ হাওলাদার, সোহেল খলিফা, রবিউল খাঁন ও আরিফ মোল্লাকে আসামী করে রাঙ্গাবালী থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ মামলার ২নং আসামী সাহারুন মৃধাকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করেছেন। বাকি আসামীরা পালতক রয়েছেন।

রাঙ্গাবালী থানার অফিসার ইনচার্জ আলী আহম্মেদ জানান, মৎস্য ব্যবসায়ীকে মারধরের ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। ইতোমধ্যে ১ আসামীকে গ্রেফতার করা হয়েছে। বাকিরা পলাতক রয়েছেন।