রাঙ্গাবালীতে পিতা-পুত্রকে কুপিয়ে ২ বাড়িতে ডাকাতি, স্বর্ণালংকার লুট


Deprecated: get_the_author_ID is deprecated since version 2.8.0! Use get_the_author_meta('ID') instead. in /home/ajkerbarta/public_html/wp-includes/functions.php on line 4861
প্রকাশিত: ৬:১৭ অপরাহ্ণ, ডিসেম্বর ৮, ২০২০

বার্তা ডেস্ক :: পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় দুই বাড়িতে ডাকাতি হয়েছে। এসময় পিতা-পুত্রকে কুপিয়ে নগদ অর্থ ও স্বর্ণালংকার লুট করে ডাকাত দল। সোমবার গভীর রাতে উপজেলার সামুদাফৎ গ্রামে এ ঘটনা ঘটে। গুরুতর আহত হানিফ মোল্লা(৬০) ও মোতালেব মোল্লাকে(৩৫) প্রাথমিক চিকিৎসা শেষে পটুয়াখালী সদর হাসপাতালে নেয়া হয়েছে।

এদিকে ডাকাতির ঘটনায় জড়িত সন্দেহে রাসেল(৩২), রুবেল(২৮) ও হানিফ মিয়া(৫৫) নামের তিন জনকে আটক করে থানায় নিয়েছে পুলিশ। তাদের তিন জনেরই বাড়ি পটুয়াখালী সদর উপজেলার মরিচবুনিয়া গ্রামে। বিদ্যুতের খুঁটি নির্মাণের কাজে রাঙ্গাবালী এসেছিল তারা।

ভুক্তভোগীরা জানায়, সোমবার রাত ৩টার দিকে সামুদাফাৎ গ্রামের হানিফ মোল্লার ঘরের সিঁদ কেটে ভিতরে প্রবেশ করে ৪-৫ জনের একটি দল। এরপর ঘরের লোকজনকে অস্ত্রদিয়ে আঘাত করে জাগ্রত করে মহিলাদের কান থেকে স্বর্ণালংকার খুলে নেয়। হানিফ মোল্লা ও তার ছেলে মোতালেব মোল্লা বাধা দিতে গেলে ডাকাত সদস্যরা ধারালো অস্ত্র দিয়ে তাদের মাথায় কোপ দেয়। পরে ঘরে থাকা ৩টি মোবাইল, ৫টি স্বর্ণের আংটি, এক জোড়া কানের দুল ও নগদ অর্থ লুটে নেয়। এরপর ঘরের লোকদের আহাজারিতে আশপাশের মানুষের ঘুম ভাঙলে তারা ঝাঁপিয়ে পড়েন। ততক্ষণে পালিয়ে যায় ডাকাত দল। অন্যদিকে ওই রাতেই ৪ টার দিকে একই গ্রামের ওয়াদুদ মৃধার বাড়িতে যায় ডাকাত দল। এসময় জানালার সিঁদ ভেঙে ঘরে প্রবেশ করে ধারালো অস্ত্র দেখিয়ে ২টি মোবাইল, ১টি স্বর্ণের আংটি, নগদ অর্থ ও মহিলাদের কানের দুল লুটে নেয়।

রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেওয়ান জগলুল হাসান জানান, ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে কয়েক জনকে জিজ্ঞাসাবাদ করা হয়। তবে ভুক্তভোগীরা ৩ জনকে শনাক্ত করলে তাদেরকে আটক করে থানায় আনা হয়। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।