রাঙ্গাবালীতে ছাত্রলীগের মানববন্ধন

প্রকাশিত: ১:২৪ অপরাহ্ণ, জুলাই ১১, ২০২০

রাঙ্গাবালী প্রতিনিধি ॥ পটুয়াখালী জেলা ছাত্রলীগের সভাপতি হাসান শিকদারের বিরুদ্ধে ষড়যন্ত্র ও অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশ করেছেন রাঙ্গাবালী উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা। শনিবার দুপুরে রাঙ্গাবালী প্রেস ক্লাবের সামনে উপজেলা শাখা ছাত্রলীগের উদ্যোগে ঘণ্টাব্যাপী এ কর্মসূচি পালন করা হয়। এতে উপজেলা ছাত্রলীগের সভাপতি কামরুজ্জামান শিবলী ও সাধারণ সম্পাদক আশিকুর রহমান উজ্জ্বলের নেতৃত্বে শতাধিক ছাত্রলীগ নেতাকর্মী উপস্থিত ছিলেন।

মানববন্ধনে ছাত্রলীগ নেতারা বলেন, পারিবারিক দ্বন্দ্বে পটুয়াখালী জেলা ছাত্রলীগের সভাপতি হাসান শিকদারের চাচাতো ভাই মাহামুদ সিকদার, চাচাতো ভাই ও ভগ্নীপতি বাকী বিল্লাহ ও তার স্ত্রী তাজনুর বেগম দীর্ঘদিন ধরে অহেতুক মামলায় জড়িয়ে হয়রানী করছেন। প্রতিপক্ষের দায়েরকৃত মামলায় আদালত থেকে নিষ্পত্তি হলেও তারা ষড়যন্ত্র, অপপ্রচারে লিপ্ত রয়েছেন। ছাত্রলীগ আরও অভিযোগ করে বলে, সম্প্রতি একটি মিথ্যা ঘটনা সাজিয়ে হাসানকে জড়িয়ে একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করা হয়।

এছাড়া হাসানের ব্যবসায়িক ঘটনায় অংশীদার মো.শামীম খান প্রতিপক্ষের দ্বারা প্রভাবিত হয়ে হাসানের সঙ্গে প্রতারণা করছে। ব্যবসায়িক অংশীদার শামিমের কাছে পাওনা টাকা চাইতে গিয়ে শামিম কর্তৃক ষড়যন্ত্রের শিকার হয় হাসান। এমনকি হাসানের ছোট ভাই ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-দপ্তর সম্পাদক এনামুল শিকদারের উপর অতর্কিত হামলা চালানো হয়। এছাড়াও হাসানের পারিবারিক ব্যবসা প্রতিষ্ঠানের পরিচালক হাসানের বড় ভাই আব্দুর রব সিকদার ও ম্যানেজার সজিব হাওলাদারকে মারধর করে ব্যবসা প্রতিষ্ঠানকে তালা বদ্ধ করা হয়।

অবিলম্বে এই ষড়যন্ত্র মোকাবেলায় আইনশৃঙ্খলা বাহিনীর হস্তক্ষেপ চায় ছাত্রলীগ।

Sharing is caring!