রসুলপুরে ডিবির অভিযানে ১২ কেজি গাঁজাসহ দম্পতি আটক

প্রকাশিত: ১২:৫৭ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২৫, ২০২০

স্টাফ রিপোর্টার ::

বরিশাল নগরীতে অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী দম্পতিকে আটক করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ।

আটককৃত মাদক ব্যবসায়ী দম্পতি হলেন- বরিশাল সিটি কর্পোরেশনের ৯ নম্বর ওয়ার্ডস্থ রসুলপুর চর কলোনীর বাসিন্দা মো. ফারুক হাওলাদারের ছেলে মো. পলাশ হাওলাদার (৩৫) ও তার স্ত্রী লিপি বেগম (৩১)।

এরা দু’জনই নগরীর চিহ্নিত মাদক ব্যবসায়ী। এর মধ্যে পলাশের বিরুদ্ধে ২টি এবং তার স্ত্রী লিপি বেগম এর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে তিনটি মামলা রয়েছে।
বৃহস্পতিবার রাত ৯টায় নগরীর সিঅ্যান্ডবি রোডস্থ বরিশাল মেট্রোপলিটন গোয়েন্দা (ডিবি) পুলিশ কার্যালয়ে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে ডিবি পুলিশের উপ-পুলিশ কমিশনার মো. মনজুর রহমান- পিপিএম (বার) সংবাদিকদের এই তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, ‘কিছু মাদক ব্যবসায়ী রয়েছেন, যারা ভালো হয়ে যাবার কথা বলে পুলিশকে ভিন্ন পথে চালনার চেষ্টা করছেন। এ সংক্রান্ত গোয়েন্দা তথ্য রয়েছে আমাদের কাছে।
তিনি বলেন, ‘এমন তথ্যের ভিত্তিতে গোয়েন্দা পুলিশ নজরদারী বৃদ্ধি। তারই অংশ হিসেবে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাত সাড়ে ৮টার দিকে সহকারী পুলিশ কমিশনার (ডিবি) রবিউল ইসলাম শামীম এর নেতৃত্বে পরিদর্শক মো. আব্দুল হালিম খন্দকার, এসআই মো. ইউনুস আলী ফরাজী, এসআই দেলোয়ার হোসেন-পিপিএম ও এসআই নজরুল ইসলাম এবং তাদের টিম রসুলপুর কলোনীতে অভিযান পরিচালনা করে।

এসময় তারা মাদক ব্যবসায়ী পলাশ ও লিপি দম্পতির নির্মানাধীণ দোতলা টিনসেড বসত ঘরের পেছনের একটি কক্ষে তল্লাশী অভিযান পরিচালনা করে। তখন সেখান থেকে বস্তা ভর্তি ১২ কেজি গাঁজা উদ্ধার করেন তারা।

উপ-পুলিশ কমিশনার বলেন, ‘বরিশাল মহানগরীতে মাদক উদ্ধার অভিযানে এটি একটি বড় ধরনের সফলতা। মহানগরী এলাকায় এক সঙ্গে এতো পরিমান মাদক উদ্ধারের ঘটনা নজিরবিহীন। ভবিষ্যতেও এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

এসময় সংবাদ সম্মেলনে বরিশাল মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মো. রেজাউল করিম, সহকারী পুলিশ কমিশনার (ডিবি) মো. রবিউল ইসলাম শামীম, সহকারী পুলিশ কমিশনার (ডিবি) নরেশ চন্দ্র কর্মকার এবং পরিদর্শক কমলেশ।

Sharing is caring!