রণবীর কি দীপিকার জামা পরেছেন?

প্রকাশিত: ১২:৪৬ অপরাহ্ণ, জানুয়ারি ২৫, ২০২০

রণবীর সিং বরাবরই তাঁর ‘ফ্যাশন সেন্স’ দিয়ে ভক্তদের চমকে দিতে পছন্দ করেন। কিন্তু এবারে যেন ডোজটা একটু বেশিই পড়ে গেল। ফ্যাশন দিস্তা রণবীর ভক্তদের ‘সারপ্রাইজ’ দিয়েছেন ঠিকই। তবে ভক্তরা ভ্রু কুচকে জানতে চেয়েছেন, এই পোশাক স্ত্রী ও বলিউড তারকা দীপিকা পাড়ুকোনের আলমারি থেকে চুরি করেছেন কি না।

রণবীর সিংয়ের এই ‘নতুন লুক’ দেখে ভক্তদের একটু হলেও চোখের আয়তন বড় হয়েছে। টুইটারে তো দেদারসে ভক্তরা জানতে চাচ্ছেন, এই পোশাক কার? দীপিকার নাতো? এসব মন্তব্য আর প্রশ্ন রণবীরের চোখে পড়েনি, তা তো নয়। নিশ্চয়ই পড়েছে। তবে কোনো প্রশ্নের জবাব দেওয়া তো দূরে থাক, এক, দুই করে তিনটি একই লুকের ছবি প্রকাশ করেছেন ইনস্টাগ্রাম, টুইটার আর ফেসবুকে। ভক্তরা হাজার হাজারবার শেয়ার করছেন সেসব ছবি।

আর শেয়ার করার সময়ও ফোড়ন কাটতে ছাড়েননি ভক্তরা। লিখেছেন, ‘এই দেখুন, নিজের সমস্ত পোশাক শেষ করে এবার স্ত্রীরগুলো পরা শুরু করেছেন রণবীর সিং। একজন লিখেছেন, ‘রণবীর পরেছে, তাই, আহা কী ফ্যাশন! আর আমি পরলে ছি ছি করত লোকে। এই হলো রণবীর আর আমার পার্থক্য।’
‘দীপিকার পোশাকে ভালোই মানিয়েছে রণবীরকে। এভাবেই পোশাক শেয়ার করে খরচ বাঁচাতে পারেন তাঁরা।’ আরেকজন লিখেছেন, ‘না, রণবীর মনে হচ্ছে আর শোধরাবে না।’ একজন তো বুঝতেই পারছেন না দীপিকা পাড়ুকোন কীভাবে রণবীরের সঙ্গে সংসার করেন! ‘মাই ডে’তে রণবীরের এই পোশাকের ছবি শেয়ার করে লিখেছেন, ‘এই লোকের সঙ্গে সংসার করা কীভাবে সম্ভব, কীভাবে!’ একজন আবার রণবীরের পক্ষ নিয়ে লড়েছেন। বলেছেন, ‘ইউরোপ আমেরিকা এ জন্যই এগিয়ে গেছে। ভারতীয়রা এখনো নারী আর পুরুষের পোশাককে একটা বিন্দুতে কল্পনা করতে পারে না। আপনাদের মতন নাক সিঁটকায়।’

অনেকে আবার খুঁজে খুঁজে দীপিকার এমন ছবি বের করেছেন, যার সঙ্গে রণবীরের পোশাকের প্রিন্ট একেবারে মিলে যায়। দীপিকার ছবিটি ২০১৫ সালের, ইমতিয়াজ আলীর পরিচালনায় ‘তামাশা’ ছবির প্রচারণায় পরেছিলেন তিনি।

অন্যদিকে একদল আবার রণবীরের ফ্যাশনের তারিফ করার ভাষা খুঁজে পাচ্ছেন না। বললেন, কোনো ব্যাকরণেই আটকে রাখা যাবে না রণবীরকে। সে নিজেই একটা ‘ফ্যাশন ডিকশনারি’।

আগামী ১০ এপ্রিল মুক্তি পাবে রণবীর সিংয়ের ‘এইটি থ্রি’। এখানে ‘কপিল দেবরূপী রণবীরের স্ত্রীর ভূমিকায় দেখা দেবেন বাস্তবের স্ত্রী দীপিকা পাড়ুকোন।

Sharing is caring!