যশোরে অনলাইনে পশুর হাট উদ্বোধন

প্রকাশিত: ১০:৫৯ পূর্বাহ্ণ, জুলাই ১৬, ২০২০

আবদুল্লাহ আল মামুন, খুলনা বিভাগীয় প্রতিনিধি ॥ পবিত্র ঈদুল ঈদ-উল-আজহা উপলক্ষে জনসমাগম এড়িয়ে স্বাস্থ্যবিধি মেনে পশু কেনাবেচার প্লাটফর্ম হিসেবে জেলা প্রশাসনের উদ্যোগে চালু হল অনলাইন পশুহাট।

বুধবার (১৫ জুলাই) বিকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ওয়েবসাইট, এ্যাপ ও ফেসবুক পেজের শুভ উদ্বোধন করেন যশোরের জেলা প্রশাসক মোঃ তমিজুল ইসলাম খান।অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) শাম্মী ইসলামের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার অপু সারোয়ার, জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা (ভারপ্রাপ্ত) শফিউল আলম, যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি শহীদুল ইসলাম মিলন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আহসান কবীর, জেলা দুগ্ধ উৎপাদনকারী সমিতির প্রতিনিধি প্রমুখ।

অনুষ্ঠানে ওয়েবসাইট এবং ফেসবুক পেজের বিভিন্ন ফিচার তুলে ধরেন যশোর তথ্য ও প্রযুক্তি অধিদপ্তরের প্রোগ্রামার মোঃ আনিসুর রহমান। উদ্বোধনী অনুষ্ঠানে জেলা প্রশাসক মোঃ তমিজুল ইসলাম খান বলেন, প্রচলিত পশু হাটের বিকল্প নয় বরং সম্পূরক হিসেবে এই অনলাইন প্ল্যাটফর্মের যাত্রা শুরু হল। এখানে ক্রেতারা পশু দেখে বিক্রেতার সাথে ফোনে কথা বলে ও সরেজমিনে দেখে কিনতে পারবে।

Sharing is caring!