যদি শান্তি দিতে না পারি তবে উন্নয়ন দিয়ে মন জয় করা যাবে না- পংকজ নাথ

প্রকাশিত: ১১:৪৬ অপরাহ্ণ, জুলাই ২৪, ২০২০

স্টাফ রিপোর্টার ॥ বরিশাল-৪ (হিজলা-মেহেন্দিগঞ্জ) আসনের সংসদ সদস্য পংকজ নাথ বলেছেন, ‘উন্নয়ন দিয়ে মানুষের মন জয় করা যাবে না, যদি না আমরা শান্তি দিতে পারি। মানুষের কল্যাণের জন্যই আমাদের রাজনীতি।

শুক্রবার রাতে বরিশাল পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর আওতায় মেহেন্দিগঞ্জ উপজেলার উলানিয়া ইউনিয়নের উলানিয়া মাস্টারহাট বিদ্যুৎ কেন্দ্রের অভিযোগ কেন্দ্র উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তৃতায় সংসদ সদস্য এ কথা বলেছেন।

তিনি বলেন, পল্লী বিদ্যুৎ এর এই সাব অফিস উদ্বোধনের ফলে উলানিয়া, গোবিন্দপুর ও চানপুর ইউনিয়নের মানুষ বিদ্যুৎ সংক্রান্ত বিষয়ে আর পাতারহাট যেতে হবে না। এসময় জীবনের ঝুঁকি নিয়ে যেই পল্লী বিদ্যুৎ কর্মীরা জনগণের বিদ্যুৎ সেবা দিয়ে যাচ্ছেন তাদের অভিনন্দন জানান এমপি পংকজ নাথ।
উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মাহফুজ উল আলম লিটন, ভাইস চেয়ারম্যান খোরশেদ আলম ভুলু, পাল্লী বিদ্যুৎ সমিতি-১ এর মেহেন্দিগঞ্জের পরিচালক ও প্রেসক্লাব সভাপতি কবির হোসেন, এজিএম প্রকৌশলী সাইদুল মোরসালিন, ইউপি চেয়ারম্যান বাহাউদ্দীন ঢালী, হাবিবুর রহমান লিটন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জিয়াউর রহমান উজ্জল, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক রুহুল আমিন পলাশ, চানপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলতাফ হোসেন, সাধারণ সম্পাদক খায়রুল বাসার পল্টু, উপজেলা ছাত্রলীগের সাধরণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাকিল প্রমুখ।

Sharing is caring!