মোংলায় প্রধানমন্ত্রীর ঘর হস্তান্তর-

প্রকাশিত: ১২:৫৬ পূর্বাহ্ণ, জুলাই ২৭, ২০২০
মোংলা প্রতিনিধি ::
বাগেরহাট জেলার মোংলা উপজেলায়  প্রধানমন্ত্রীর বিশেষ উপহার ‘‘যার জমি আছে ঘর নেই, তার নিজ জমিতে গৃহ’’ – প্রকল্পের আওতায় নির্মিত ১শ ২০টি গৃহ হস্তান্তর করা হয়েছে।

রবিবার (২৬ জুলাই) সকালে উপজেলা অফিসার্স ক্লাবে আয়োজিত অনুষ্ঠানের মাধ্যমে “আশ্রয়ণ প্রকল্প-০২” এর বাস্তবায়নকৃত এ ঘরগুলো স্ব স্ব মালিকদের কাছে হস্তান্তর করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নিবার্হী অফিসার মো: রাহাত মান্নান, উপজেলা প্রকৌশলী বিজন কুমার দাস, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো: নাহিদুজ্জামান, চাঁদপাই ইউপি চেয়ারম্যান মোল্লা মো: তারিকুল ইসলাম, চিলা ইউপি চেয়ারম্যান গাজী আকবর হোসেন।

সম্প্রতি আম্পানে ক্ষতিগ্রস্থ উপজেলার বিভিন্ন ইউনিয়নের দরিদ্র পরিবার চিহ্নিত করেই তাদেরকে প্রধানমন্ত্রীর উপহার স্বরুপ সেমিপাকা এ ঘর নিমার্ণ করে দেয়া হয়েছে। প্রতিটি ঘর ১ লাখ ২০ টাকা খরচে ১শ ২০ ঘর নিমার্ণ ও বাস্তবায়ন করেছেন উপজেলা প্রশাসন।

ঘর পেয়ে আবেগ আপ্লুত হয়ে বুড়িরডাঙ্গা ইউনিয়নের বাসিন্দা আ: রব, সোনাইলতলা ইউনিয়নের শুভংকর মন্ডল, চাঁদপাই ইউনিয়নের মোঃজাফর হোসেন বলেন-ঘরে যে ইট,বালু, কাঠপাট ও টিন দেয়া হয়েছে তা খুবই ভালো এবং উন্নতমানের। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ইউএনও রাহাত মান্নান স্যার আমাদেরকে যে ঘর দিয়েছেন আমরা তাতে খুব খুশি, তাদের জন্য দোয়া করি। আমরা নদীর পাড়ে ভাঙ্গা ঘরে বসবাস করতাম এখন পাকা ঘরে থাকবো, আমরা এই যে খুশি তা কাউকে বলে বুঝাতে পারবো না।।

Sharing is caring!