মেহেন্দিগঞ্জ পৌর নির্বাচন : প্রতীক বরাদ্দ-আচারণবিধি সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত


Deprecated: get_the_author_ID is deprecated since version 2.8.0! Use get_the_author_meta('ID') instead. in /home/ajkerbarta/public_html/wp-includes/functions.php on line 4861
প্রকাশিত: ৭:৩৯ অপরাহ্ণ, জানুয়ারি ১১, ২০২১

মনির দেওয়ান, মেহেন্দিগঞ্জ প্রতিনিধি ॥ আসন্ন মেহেন্দিগঞ্জ পৌরসভা নির্বাচন-২০২১ উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ ও আচারণবিধি সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুর সাড়ে ১২টায় মেহেন্দিগঞ্জ উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাচন কমিশন আয়োজিত প্রতীক বরাদ্দ ও আচারণবিধি সংক্রান্ত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার পিজুস চন্দ্র দে। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা, মোঃ আলাউদ্দিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মেহেন্দিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল কালাম।

 

অনুষ্ঠান পরিচালনায় ছিলেন, বরিশাল জেলা অতিরিক্ত নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মোঃ আব্দুল হাই আল হাদী। উপস্থিত ছিলেন মেহেন্দিগঞ্জ উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার মোঃ জহিরুল ইসলাম। সভায় প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা নির্বাচন কমিশনের নিকট অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জোর দাবী জানান। এসময় প্রধান অতিথি তার বক্তব্যে মেহেন্দিগঞ্জ পৌরসভা নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হবে বলে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের আশ্বস্ত করেন। তিনি আরো বলেন, ভোটাররা যাতে নির্বিঘেœ ভোটকেন্দ্রে এসে শান্তিপূর্ণ ভাবে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারেন সেলক্ষ্যে নির্বাচন কমিশনের পক্ষথেকে যা যা করা প্রয়োজন তার সবই করা হবে। সভায় বক্তারা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের প্রচার-প্রচারণা ও নির্বাচনী আচারণবিধি সম্পর্কে বিস্তারিত আলোচনা করেন।