মেহেন্দিগঞ্জে লঞ্চের চাপায় যুবক নিহত

প্রকাশিত: ৫:৪৯ অপরাহ্ণ, অক্টোবর ১৮, ২০২০

মনির দেওয়ান, মেহেন্দিগঞ্জ প্রতিনিধি ::

মেহেন্দিগঞ্জের সীমান্তবর্তী হিজলা ধুলখোলা ইউনিয়নের আলীগঞ্জ লঞ্চঘাটে শনিবার ভোররাতে এম.ভি কোকো-২ লঞ্চের চাপায় এক যুবক নিহত হয়েছেন। নিহত যুবক ধুলখোলা ইউনিয়নের পালপাড়া গ্রামের রশিদ বাঘার ছেলে ইয়াদুল হোসেন (১৫)।

সূত্রে জানা গেছে, শুক্রবার সন্ধ্যায় ঢাকা থেকে মেহেন্দিগঞ্জের পাতারহাট স্টিমারঘাটের উদ্দেশে ছেড়ে আসা এম.ভি কোকো-২ লঞ্চটি শনিবার ভোররাতে হিজলা ধুলখোলা ইউনিয়নের আলীগঞ্জ লঞ্চঘাটে পৌঁছে লঞ্চ টার্মিনালে যাত্রী নামানোর সময় এই দুর্ঘটনা ঘটে। নিহতের বাবা রশিদ বাঘা জানান, তিনি ঢাকা থেকে শুক্রবার রাতে এমভি কোকো-২ লঞ্চযোগে রওনা দিয়ে শনিবার ভোররাতে আলীগঞ্জ এসে পৌঁছলে তার ছেলে ইয়াদুল হোসেন তাকে নিতে নৌকা নিয়ে লঞ্চঘাটে আসেন। এসময় লঞ্চথেকে তিনি নৌকা দিয়ে নামার সময় লঞ্চের চাপায় ইয়াদুল মারাত্মক ভাবে আহত হন।

পরে লঞ্চ কর্তৃপক্ষ ইয়াদুলকে উদ্ধার করে মেহেন্দিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। সংবাদ পেয়ে মেহেন্দিগঞ্জ থানা পুলিশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে লাশ মর্গে প্রেরণের জন্য থানায় নিয়ে আসে। এবিষয়ে মেহেন্দিগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ আবিদুর রহমানের সাথে মুঠোফোনে আলাপকালে তিনি জানান, নিহতের পরিবারের কোন অভিযোগ না থাকায় লাশ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এছাড়া দুর্ঘটনাস্থল হিজলা থানার অধীনে। পরিবারের অভিযোগ থাকলে হিজলা থানায় মামলা করতে পারেন বলে জানান তিনি।

Sharing is caring!