মেহেন্দিগঞ্জে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা

প্রকাশিত: ৭:২৯ অপরাহ্ণ, জানুয়ারি ২৪, ২০২১

মনির দেওয়ান,মেহেন্দিগঞ্জ প্রতিনিধি ॥ মেহেন্দিগঞ্জ উপজেলার দড়িরচর খাজুরিয়া এলাকার এক মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের করেছে ভিকটিমের মা। অভিযোগ সূত্রে জানা যায়, গত ১৮ জানুয়ারি মধ্য দড়িরচর খাজুরিয়া দাখিল মাদ্রাসার দশম শ্রেণীতে পড়ুয়া ঐ ছাত্রীকে মা-বাবা ঘরে একা রেখে পার্শ্ববর্তী কাজিরহাট থানার ভাসানচরে বাবার বাড়ি বেড়াতে যান। এই সুযোগে ঐ দিন সন্ধ্যায় একই এলাকার জেবুল ঘরামীর পুত্র রাব্বি(২৫), মইন উদ্দিন রাঢ়ীর পুত্র শাকিব (১৬) জামাল রাঢ়ীর পুত্র সুমন (১৬) খালি বাড়িতে ঢুকে পড়ে। এক পর্যায়ে ঘরে ঢুকে রাব্বি ঐ ছাত্রীকে জোর পূর্বক ধর্ষণ করে।

 

সে সময় তার সহযোগী শাকিব ও সুমন ঘরের বাহিরে পাহারা দেয়। পাশের বাড়ীর তাসলিমা নামক জনৈক মহিলা ঐ ছাত্রীর ঘরে লোকজনের টের পেয়ে এগিয়ে এসে চোর চোর বলে ডাক চিৎকার দিলে ধর্ষক রাব্বি সহযোগীদের নিয়ে পালিয়ে যায়। রাতে বাবা-মা বাড়িতে ফিরে আসলে পরদিন ঐ ছাত্রী মায়ের কাছে বিস্তারিত ঘটনা খুলে বলেন। মান সম্মান এবং এলাকার মাতব্বরদের চাপে কিছুদিন চুপ থাকেন তারা। পরবর্তীতে আত্মীয় স্বজনের পরামর্শে বৃহস্পতিবার মেহেন্দিগঞ্জ থানার নারী ও শিশু নির্যাতন দমন আইনে মা বাদী হয়ে একটি মামলা রুজু করেন।

এ বিষয়ে মেহেন্দিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল কালামের নিকট জানতে চাইলে তিনি বলেন, ভিকটিমের মেডিকেল টেস্ট ও সকল প্রক্রিয়া ঠিক করেছি। অচিরেই আসামিরা ধরা পড়বে। তবে এখন পর্যন্ত কোন আসামী ধরা পড়েনি।