মেহেন্দিগঞ্জে চাচাতো বোনকে ধর্ষণের ঘটনায় ধর্ষক গ্রেফতার

প্রকাশিত: ৩:৫৬ অপরাহ্ণ, অক্টোবর ২৬, ২০২০

বার্তা ডেস্ক ::

মেহেন্দিগঞ্জে আপন চাচাতো বোনকে জোরপূর্বক ধর্ষনের ঘটনায় ধর্ষক রিপন কাজী (৩৫)কে গ্রেফতার করা হয়েছে। মামলা সূত্রে জানা গেছে, মেহেন্দিগঞ্জ উপজেলার উলানিয়া ইউনিয়নের পূর্বষাট্টি গ্রামের মৃত খলিল কাজীর ছেলে তিন সন্তানের জনক রিপন কাজী একই বাড়ির আপন চাচাতো বোনকে দীর্ঘদিন পর্যন্ত কুপ্রস্তাব দিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় গত ১৬ই সেপ্টেম্বর রাতে ওই কিশোরী মেয়ে প্রকৃতির ডাকে সারা দিয়ে ঘর থেকে বাহিরে বের হলে পূর্ব থেকে ওৎপেতে থাকা রিপন কাজী কিশোরীকে মুখচেপে ধরে পার্শ্বের নির্জন স্থানে নিয়ে জোরপূর্বক ধর্ষন করে। পরবর্তীতে ওই কিশোরী মেয়ে অন্তসত্বা হয়ে পড়লে পরিবার সহ ধর্ষনের ঘটনাটি এলাকায় জানাজানি হয়ে পড়ে। এক পর্যায়ে স্থানীয় প্রভাবশালী মহল ধর্ষনের ঘটনাটি ধামাচাপা দেওয়া চেষ্টা করেন।

এই ঘটনায় ২৫ অক্টোবর (রবিবার) দুপুরে কিশোরীর মা মোসাঃ রানু বেগম (৫৫) বাদী হয়ে মেহেন্দিগঞ্জ থানায় ধর্ষক রিপন কাজীকে আসামী করে একটি ধর্ষন মামলা দায়ের করেন। মামলা নং-১২, তারিখঃ ২৫/১০/২০২০খ্রিঃ।

পরে বিকাল অনুমান ৫টার সময় অভিযান চালিয়ে ধর্ষক রিপন কাজীকে তার বসত ঘর থেকে গ্রেফতার করা হয়েছে বলে জানান মামলার তদন্তকারী কর্মকর্তা এস.আই মেহেদী হাসান।

Sharing is caring!