মেঘনায় দুই স্পিড বোটের সংঘর্ষে যাত্রী নিহত: আহত ২

প্রকাশিত: ১১:৪০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১, ২০২০

স্টাফ রিপোর্টার ॥

বরিশালের হিজলা উপজেলাধীন মেঘনা নদীতে দুই স্পিড বোটের সংঘর্ষে এক নারীর মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছেন আরও দু’জন।
সোমবার রাত ৮টার দিকে হিজলার মেমানিয়া ইউনিয়ন সংলগ্ন মেঘনা নদীতে এ দুর্ঘটনা ঘটেছে। আহত দু’জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নিহত নারী রাজিয়া মেমানিয়া ইউনিয়নের বারুয়া গ্রামের বেলাল রাঢ়ীর মেয়ে। হিজলা থানার উপ-পরিদর্শক (এসআই) মনিরুজ্জামান এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ‘নিহত রাজিয়া চর কুশিয়া গ্রামে মামা আবদুল্লাহরন বাড়িতে থাকতেন। গত শনিবার রাজিয়াকে সাথে নিয়ে ডাক্তার দেখাতে বরিশালে যান আবদুল্লাহ। সোমবার রাজিয়া ও তার মামা বাড়ী ফিরছিলেন।

তিনি আরও জানান, রাত আটটার দিকে তারা হিজলা উপজেলার পুরাতন লঞ্চ ঘাট থেকে স্পিড বোটে ওঠেন। এসময় ওই বোটটিতে চালকসহ তিনজন ছিল। স্পিড বোটটি ঘাট ছেড়ে গেলে পথিমধ্যে বিপরীত দিক থেকে আটজন যাত্রী নিয়ে আসা অপর একটি স্পিডবোটের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।
এতে একটি স্পিড বোট ভেঙে কিছু অংশ রাজিয়ার পেটে ঢুকে যায়। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। এছাড়া চালকসহ দুই স্পিড বোটের দু’জন আহত হলেও বাকিরা বড় ধরনের দুর্ঘটনার হাত থেকে বেঁচে যান।

এ প্রসঙ্গে হিজলা থানার অফিসার ইনচার্জ (ওসি) অসীম কুমার সিকদার বলেন, মঙ্গলবার সকালে মৃতদেহ ময়না তদন্তের জন্য বরিশাল শেবাচিম হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে এখন পর্যন্ত এই ঘটনায় থানায় কোন মামলা বা অভিযোগ পাননি তারা।

Sharing is caring!