মুলাদীতে বিদ্যালয়ের সভাপতির বিরুদ্ধে অর্থ আত্মসাত ও অনিয়মের অভিযোগ


Deprecated: get_the_author_ID is deprecated since version 2.8.0! Use get_the_author_meta('ID') instead. in /home/ajkerbarta/public_html/wp-includes/functions.php on line 4861
প্রকাশিত: ৬:৫৪ অপরাহ্ণ, ডিসেম্বর ৩, ২০২০

কে.এম মোশাররফ হোসেন, মুলাদী প্রতিনিধি ॥
মুলাদীতে সফিপুর ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়র সভাপতি এস.এম জসিম উদ্দীনের বিরুদ্ধে অর্থ আত্মসাত ও অনিয়মের অভিযোগ উঠেছে। তিনি ক্ষমতার প্রভাব খাটিয়ে প্রধান শিক্ষককে জিম্মি করে বিদ্যালয়ের আর্থিক কর্মকাণ্ডে হস্তক্ষেপ করে কয়েক লক্ষ টাকা আত্মসাত করেছেন।

 

এছাড়া তিনি বিদ্যালয় পরিচালনা ও নিয়োগে বিভিন্ন অনিয়ম করছেন। বিষয়টি নিয়ে উপজেলার সফিপুর ইউনিয়নের ব্রজমোহন গ্রামের বশির উদ্দীনের পুত্র মো. রাকিব গত ২১ সেপ্টেম্বর বরিশাল জেলা প্রশাসকের কাছে অভিযোগ করেন। জেলা প্রশাসক অভিযোগপত্রটি আমলে নিয়ে ব্যবস্থা গ্রহণের জন্য জেলা প্রশাসনের শিক্ষা শাখার সহকারী কমিশনার এস.এম তারেক সুলতানকে তদন্তের নির্দেশনা দেন। গত ২৭ সেপ্টেম্বর সহকারী কমিশনার বিষয়টি তদন্তের জন্য জেলা শিক্ষা অফিসারকে নির্দেশনা দিলে গত ৮ অক্টোবর জেলা শিক্ষা অফিসার আনোয়ার হোসেন তদন্তের জন্য উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারকে নির্দেশ দেন।

এব্যাপারে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. শহীদুল ইসলাম জানান বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। অভিযোগ প্রমাণিত হলে সফিপুর ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়ের কমিটি বাতিলপূর্বক সভাপতির বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য জেলা প্রশাসকের কাছে প্রতিবেদন প্রেরণ করা হবে। বিদ্যালয়ের সভাপতি এসএম জসিম উদ্দীন অর্থ আত্মসাত ও অনিয়মের বিষয়টি অস্বীকার করে জানান একটি মহল আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে।