মুজিব বাহিনীর ডেপুটি লিডার হাফিজুর রহমানের ইন্তেকাল : হাসানাত আবদুল্লাহসহ নেতৃবৃন্দের শোক

প্রকাশিত: ৯:৪০ অপরাহ্ণ, আগস্ট ১৫, ২০২০

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি  ::

৭১ রনাঙ্গনের বীর সুক্তিযোদ্ধা, মুজিব বাহীনির সাবেক ডেপুটি লিডার ও বরিশালের গৌরনদী উপজেলার বার্থী ইউনিয়নের গোরক্ষডোবা গ্রামের কৃতি সন্তান, প্রবীন আওয়ামী লীগ নেতা মোঃ হাফিজুর রহমান মাঝি (৭৩) করোনাভাইরাসে আক্রান্ত হয়ে রাজধানী ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার দিবাগত রাত সোয়া ২টার দিকে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি……রাজিউন)।

তিনি স্ত্রী, ৩ ছেলে, ১ মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। শনিবার দুপুর ১টায় জানাজা শেষে মরহুমের লাশ রাষ্ট্রীয় মর্যদায় মিরপুর শহীদ বুদ্ধিজীবী করবস্থানে লাশ দাফন করা হয়।

বীর মুক্তিযোদ্ধা ও প্রবীণ আওয়ামী লীগ নেতা মোঃ হাফিজুর রহমান মাঝি’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়ন পরীবিক্ষণ কমিটির আহবায়ক (মন্ত্রী) ও বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ (এমপি), বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সাবেক সংসদ সদস্য এ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহ সম্পাদক এ্যাডভোকেট বলরাম পোদ্দার, গৌরনদী উপজেলা আওয়ামীলীগের সভাপতি এইচএম জয়নাল আবেদীন, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র মোঃ হারিছুর রহমান প্রমুখ। নেতৃবৃন্দগণ মরহুমের শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতিও গভীর সমবেদনা জানিয়েছেন।

Sharing is caring!