মুজিববর্ষ ও শোক দিবস উপলক্ষে পটুয়াখালী জেলা ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি

প্রকাশিত: ১:২৩ পূর্বাহ্ণ, আগস্ট ১৪, ২০২০

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী ও শোক দিবস উপলক্ষ্যে বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও বাংলাদেশ ছাত্রলীগের সাধারন সম্পাদক লেখক ভট্টাচার্য্য এর নির্দেশে পটুয়াখালী জেলা ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়েছে।

১৩-আগস্ট-২০২০, পটুয়াখালী সরকারী কলেজ প্রাঙ্গণে কর্মসূচির উদ্বোধন করেন জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী আলমগীর।

এ সময় উপস্থিত ছিলেন পটুয়াখালী সরকারি কলেজ এর প্রফেসর মোঃ মোদ্দাসের বিল্লাহ চেয়ারম্যান ব্যবস্থাপনা বিভাগ,
শিশির বঞ্জুন হাওলাদার সহযোগী অধ্যাপক ইংরেজি,
গাজী জাফর ইকবাল সহকারী অধ্যাপক, বাংলা সম্পাদক শিক্ষক পরিষদ,মোঃ কামরুল হাসান সহকারী অধ্যাপক রাষ্ট্রবিঞ্জান, বৃক্ষ রোপণ কর্মসূচির সার্বিক তত্ত্বাবধানে ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের যুগ্ন- সাধারন সম্পাদক মোঃ সাইফুল ইসলাম খানঁ বাংলাদেশ ছাএলীগ পটুয়াখালী জেলা শাখা। ও সহ সম্পাদক মোঃ কামরুল ইসলাম পটুয়াখালী ছাত্রলীগ জেলা শাখা “জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে মূখ্য ভূমিকা রাখতে হবে দেশের তরুণদের। বৃক্ষ রোপণের মতো একটি অত্যাবশ্যকীয় কর্মসূচিকে তরূণদের মাঝে ছড়িয়ে দেয়ার জন্য এবং তাদের কাছে জনপ্রিয় করে তোলার জন্যই মুজিব বর্ষ উপলক্ষ্যে এই বৃক্ষরোপণ অভিযান।

এছাড়াও পটুয়াখালী সরকারি কলেজ, এ,কে,এম কলেজ, পটুয়াখালী সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়, লতিফ মেনিসিপ্যাল ও নেছারিয়া ফাজিল মাদ্রাস সহ বিভিন্ন স্থানে বিশেষ করে শিক্ষা প্রতিষ্ঠানগুলোকে কেন্দ্র করে মুজিববর্ষব্যাপী এই বৃক্ষরোপণ কর্মসূচী চলমান থাকবে।

Sharing is caring!