মুক্তি পাচ্ছে নুরুল আলম আতিকের চলচ্চিত্র ‘ডোনার’

প্রকাশিত: ২:১৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৭, ২০২০

বাংলাদেশের খ্যাতিমান নির্মাতা নুরুল আলম আতিক নির্মাণ করেছে ‘ডোনার’ নামের একটি চলচ্চিত্র। এতে অভিনয় করেছেন তারিক আনাম খান, ফজলুর রহমান বাবু, অর্চিতা স্পর্শিয়া ও ইয়াশ রোহান। গত বছরের ১২-১৫ ডিসেম্বর ময়মনসিংহের বিভিন্ন লোকেশনে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটির শুটিং হয়।

নতুন খবর হলো এবার ভালোবাসা দিবসে মুক্তি পেতে যাচ্ছে ‘ডোনার’ চলচ্চিত্রটি। ৩০ মিনিটের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি মুক্তি পাবে ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম হৈ চৈ এ।

নুরুল আলম আতিক বলেন, ‘ভালোবাসা দিবস কেন্দ্রিক নির্মাণ হলেও ‘ডোনার’ এর গল্পটা সচরাচর প্রচারিত ভালোবাসার গল্পের মতো নয়। নিজের মতো করে একটি ভালোবাসার গল্প বলার চেষ্টা করেছি।‘

জানা গেছে, ভিন্ন ভিন্ন গল্পে পাঁচটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নিয়ে সাজানো হয়েছে ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম হৈ চৈ-এর অরিজিনাল সিরিজ ‘পাঁচফোড়ন’। এতে ‘ডোনার’ ছাড়াও আরও চারটি স্বল্পদৈর্ঘ্য নির্মাণ করছেন বাংলাদেশ ও ভারতের চার নির্মাতা।

অন্য চারটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের নির্মাতারা হলেন বাংলাদশের গিয়াসউদ্দিন সেলিম, কলকাতার চন্দ্রিল ভট্টাচার্য, অর্ক গাঙ্গুলি ও সুদীপ্ত রায়। আসছে ভালোবাসা দিবস উপলক্ষে ভিডিও স্ট্রিমিং প্লাটফর্ম হৈ চৈ-এ ধারাবাহিকভাবে ‘পাঁচফোড়ন’ শিরোনামে পাঁচটি গল্প সম্প্রচার করা হবে।

Sharing is caring!