মির্জাগঞ্জে জমি বিরোধের জেরে আ’লীগ কার্যালয়ে ভাংচুর : গ্রেফতার ৩

প্রকাশিত: ১১:২৬ অপরাহ্ণ, আগস্ট ৬, ২০২০

স্টাফ রিপোর্টার ॥ জমি সংক্রান্ত বিরোধের জের ধরে পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার আমড়াগাছিয়া ইউনিয়নে আওয়ামী লীগের কার্যালয়ে হামলা এবং ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে। এসময় কার্যালয়ের পাশাপাশি বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুর করে তারা। এ ঘটনায় তিন জনকে আটক করেছে পুলিশ। পাশাপাশি ভুক্তভোগী সোলেমান সিকদারের ছেলে হাতেম সিকদার বাদী হয়ে মির্জাগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলা সূত্রে জানাগেছে, ‘বাদী এবং বিবাদীদের সাথে দীর্ঘ দিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছে। এর জের ধরে গত ৩ আগষ্ট সোমবার রাতে একই এলাকার মৃত আজহার হাওলাদারের ছেলে সন্ত্রাসী সাহজাহান, মৃত মুফাফ্ফর হাওলাদারের ছেলে মিজানুর, মৃত মোসলেম হাওলাদারের ছেলে কবির, সাহজাহান হাওলাদারের ছেলে মিন্টু ও মৃত আজহার হাওলাদারের ছেলে নুরুসহ ১০-১২ জন বিরোধীয় জমিতে থাকা আমড়াগাছিয়া ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ে হামলা এবং ভাংচুর করেন। এসময় তাঁরা দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে এবং পিটিয়ে কার্যালয়ে থাকা বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুর করেন।

এ ঘটনায় হাতেম সিকদার বাদী হয়ে ছয়জনকে নামধারী এবং অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করে থানায় মামলা দায়ের করেন। মামলা নম্বর-২/২০। মামলার সূত্র ধরে পুলিশ অভিযুক্ত সেলিম, কবির ও মিজানুর হাওলাদারকে গ্রেফতার করে। বৃহস্পতিবার তাদেরকে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Sharing is caring!