মিরাজকে চ্যালেঞ্জ জানিয়ে রাখলেন নাঈম

প্রকাশিত: ৪:৩০ অপরাহ্ণ, আগস্ট ২৮, ২০১৯

প্রথম দিনের মতো দ্বিতীয় দিনটাও নিজেদের করে নিয়েছে বাংলাদেশ ইমার্জিং দল। খুলনায় শেখ আবু নাসের স্টেডিয়ামে শ্রীলঙ্কান ইমার্জিং দলের বিপক্ষে দ্বিতীয় দিন শেষে বাংলাদেশ উদীয়মানরা এগিয়ে ২৫৯ রানে।

৪ উইকেটে ২৩৩ রান নিয়ে প্রথম দিন শেষ করা বাংলাদেশ ইমার্জিং দল বাকি ৬ উইকেটে আজ আরও ১২৭ রান যোগ করে প্রথম ইনিংসে অলআউট হয়েছে ৩৬০ করে। অধিনায়ক নাজমুল হোসেন শান্ত করেছেন ১৩৩ রান। জাকির হাসান ১ রানের জন্য হাতছাড়া করেছেন ফিফটি। ৩৬ রান করেছেন নাঈম হাসান।

প্রথম ইনিংসে ব্যাটিং করতে নেমে শ্রীলঙ্কা ইমার্জিং দল অবশ্য শুরুটা ভালো করতে পারেনি। ব্যাটিংয়ের পর বোলিংয়েও ভালো করেছেন নাঈম। ১৮ বছর বয়সী অফ স্পিনারের ঘূর্ণিতে ৫৯ রানেই তারা হারায় ৪ উইকেটে। প্রতিটি উইকেটই পেয়েছেন নাঈম। শ্রীলঙ্কান উদীয়মানরা দিন শেষ করেছে ৪ উইকেটে ১০১ রান তুলে।

কদিন পর আফগানিস্তানের বিপক্ষে টেস্ট। এই টেস্টের স্কোয়াডে নির্বাচকেরা দুজন অফ স্পিনার রাখবেন কি না, দুদিনের মধ্যেই জানা যাবে। দেশের মাঠে সবশেষ টেস্ট সিরিজে অবশ্য দুজনই খেলেছেন একাদশে। এবার প্রেক্ষাপট ভিন্ন হলেও শ্রীলঙ্কান ইমার্জিং দলের বিপক্ষে ভালো করে মিরাজকে এক অর্থে চ্যালেঞ্জই জানিয়ে রাখলেন নাঈম।