মাস্ক না পরা ও মিথ্যা তথ্য দিয়ে জরিমানা দিলেন পথচারীসহ ৯ জন


Deprecated: get_the_author_ID is deprecated since version 2.8.0! Use get_the_author_meta('ID') instead. in /home/ajkerbarta/public_html/wp-includes/functions.php on line 4861
প্রকাশিত: ১২:৫৩ পূর্বাহ্ণ, আগস্ট ২০, ২০২০

স্টাফ রিপোর্টার ॥ করোনা পরিস্থিতিতে মাস্ক ছাড়া ঘোরাঘুরি করা ৯ ব্যক্তি এবং একটি বেকারিতে ১১ হাজার ৮০০ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। বুধবার সকাল ১১টার দিকে বরিশাল জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জিয়াউর রহমান এর নেতৃত্বে এই অভিযান পরিচালিত হয়।

এর আগে করোনা পরিস্থিতিতে সরকারের স্বাস্থ্যবিধি বাস্তবায়নসহ মাস্ক পড়তে উদ্বুদ্ধকরণের লক্ষ্যে নগরীর সাগরদী, বাংলাবাজার ও সদর রোড এলাকায় মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করেন তিনি। এসময় মাস্ক না পরে অবহেলাজনিত কার্যক্রমের দ্বারা করোনা ভাইরাস সংক্রমণের ঝুঁকি বৃদ্ধি করায় ওই তিনটি এলাকায় পথচারীদের এক হাজার ৮শত টাকা অর্থদণ্ড দেয়া হয়।

এছাড়া সাগরদী এলাকার কুদ্দুস বেকারিকে বিএসটিআই আইন ২০১৮ এর ৩০ ধারায় খাদ্যমান ও লাইসেন্স বিষয়ে মিথ্যা তথ্য প্রদর্শন করায় ১০ হাজার টাকা অর্থদণ্ড দেয়া হয়েছে। অভিযানে আইন-শৃঙ্খলা রক্ষায় সহায়তা করে বরিশাল মেট্রোপলিটন পুলিশের একটি টিম।