মাদক ছেড়ে খেলা করি সুখী সমৃদ্ধ দেশ গড়ি-এমপি শাহে আলম

প্রকাশিত: ৯:৩৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১০, ২০২১

উজিরপুর প্রতিনিধি :: বরিশাল জেলার উজিরপুর উপজেলার ওটরা ইউনিয়নে হাজী তাহের উদ্দিন ইসলামিয়া ডিগ্রি কলেজে মাঠ প্রাঙ্গণে গতকাল বিকালে বি ও জি (ভবানীপুর ও যোগীরকান্দা) ফুটবল টুনামেন্ট এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বরিশাল ২ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব মোঃ শাহে আলম।

 

এ সময়ে তিনি উজিরপুর-বানারীপাড়া’র জনপদে বর্তমান সরকারের নানাবিধ উন্নয়ন মূলক কর্মকান্ড তুলে ধরে তিনি তার বক্তব্যের মাঝে উক্তি করে বলেন, “আমাদের দেশ এ মাটি আমাদের, বানারীপাড়া উজিরপুর সমৃদ্ধ এলাকা কিন্তু কিছু কিছু লোকজন পরশ্রীকাতরতায় ভোগেন এবং প্লেয়ার হায়য়ার করেন, পরদেশী খেলোয়ার যারা হায়ারে খেলেতে আসেন তাদের এই মাটির প্রতি দরদ কম। যারা খেলার জন্য খেলোয়ার হায়ার করেন তারা অনেক করেছেন, আর করে কোন লাভ নেই।” এছাড়াও তিনি যুব সমাজকে মাদক থেকে দূরে থাকতে খেলাধুলার ভূমিকা অপরিসীম ও পড়াশোনা পাশা পাশি মানসিক বিকাশে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে, মাদক ছেড়ে খেলা করি সুখী সুন্দর দেশ গড়ি এই স্লোগানকে সামনে রেখে খেলাধুলার বিষয়ে গুরুত্বপূর্ণ ও গঠন মূলক বক্তব্য রাখেন ও খেলার শুভ উদ্বোধন করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ৭নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হালিম আকন।

 

এসময়ে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উজিরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম জামাল হোসেন, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র গিয়াস উদ্দিন বেপারি, বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আবিদ আল হাসান, ওটরা ইউনিয়ন চেয়ারম্যান অধ্যক্ষ মোঃ শাহদাত হোসেন, বড়াকোঠা ইউনিয়ন চেয়ারম্যান এ্যাড. শহিদুল ইসলাম মৃধা, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার মোঃ হারুন মুন্সি, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অলিউর রহমান লিংকন, বিশিষ্ট সমাজসেবক মোঃ বাবুল হোসেন রাড়ি, হাবিবপুর বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মনিরুজ্জামান, হাজী ইব্রাহিম মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শফিকুল আলম রুবেল, হাবিবপুর মাধ্যমিক বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোঃ রাজ্জাক মৃধা, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জালিছ মাহমুদ শাওন, যুবলীগ নেতা মোঃ জাহিদুল ইসলাম বাবু মুন্সি, ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি আকবর হোসেন বেপারী, উপজেলা আওয়ামী যুবলীগের সদস্য মোঃ মহিউদ্দিন আকন, বাংলাদেশ ছাত্রলীগের সাংস্কৃতিক বিষয়ক উপ সম্পাদক মোঃ জসিম উদ্দিন, জাতীয় ভোলি বল দলের খেলোয়ার রাতুল হালদার, হাজী তাহের উদ্দিন ইসলামিয়া ডিগ্রি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ রাকিব হাসান(জুয়েল রাড়ি) ‘সহ প্রমূখ। সেসময় স্থানীয় যুব সমাজের অক্লান্ত প্রচেষ্টায় ও দর্শকদের টান টান উত্তেজনায় শহীদ আলতাফ বীর বিক্রম স্মৃতি সংসদ ও পাঠাগার দলকে পরাজিত করে ১/০ গোলে বিজয়ী হয় যোগীরকান্দা ইয়াং স্টার সোসাইটি।

 

বিজয়ী যোগীরকান্দা ইয়াং স্টার সোসাইটি’র টুনামেন্টের শুরু থেকে দাপিয়ে খেলে অধিনায়কত্ব করেন শাকিল সেরনিয়াবাত এবং সার্বিক সহযোগিতা করেন, ওটরার বিশিষ্ট সমাজসেবক শিল্পপতি আলহাজ্ব মোঃ বাবুল হোসেন রাড়ী।