মাদকাসক্ত স্বামীর হাতে শেবাচিম হাসপাতালের নার্স স্ত্রী রক্তাক্ত

প্রকাশিত: ৪:৫৭ অপরাহ্ণ, জুলাই ১৩, ২০২০

স্টাফ রিপোর্টার ॥ মাদকাসক্ত স্বামীর নির্মম নির্যাতনের শিকার হয়েছেন বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে সদ্য চাকরি পাওয়া শামিমা আক্তার মিষ্টি নামের সিনিয়র স্টাফ নার্স। সোমবার বিকালে শেবাচিম হাসপাতালের চতুর্থ শ্রেণি স্টাফ কোয়ার্টারে এই ঘটনা ঘটে। আহত স্টাফ নার্স শামিমাকে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী এবং স্থানীয় সূত্র জানিয়েছে, ‘মেডিকেল কলেজের অবসরপ্রাপ্ত অফিস সহায়ক ও কর্মচারী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক সাহেল আলী’র মাদকাসক্ত জ্যেষ্ঠ পুত্র দোলন। তিনি সদ্য শেবাচিম হাসপাতালে সিনিয়র স্টাফ নার্স পদে যোগদান করা স্ত্রী শামিমা আক্তার মিষ্টিকে নিয়ে চতুর্থ শ্রেণি স্টাফ কোয়ার্টারে সরকারি রুম অবৈধভাবে দখল করে বসবাস করছেন। পাশাপাশি ওই এলাকায় মাদক সেবনের নিরাপদ আস্তানা গড়ে তুলেছেন।

স্থানীয়রা জানান, দোলন অস্ত্র মামলায় দশ বছর সাজা খেটেছেন। বর্তমানে মাদক সেবন করে ঘরে ফিরে প্রায় সময়ই স্ত্রীর উপর অমানুষিক নির্যাতন করতেন। এর ধারাবাহিকতায় সোমবার বিকালে পুনরায় নেশা করে ঘরে ফিরে স্ত্রী সিনিয়র নার্স শামিমাকে বেধড়ক মারধর করেন। এসময় পিটিয়ে তার মাথা রক্তাক্ত জখম করা হয়। পরে শামিমাকে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে।