মহিলা সংস্থার ঝিনাইদহ শাখার চেয়ারম্যানের দায়িত্বভার গ্রহণ করলেন দিপ্তি রহমান

প্রকাশিত: ৫:৫৫ অপরাহ্ণ, জুলাই ৩০, ২০২০
এম বুরহান উদ্দীন- ঝিনাইদহ প্রতিনিধি ::

জাতীয় মহিলা সংস্থা ঝিনাইদহ জেলা শাখার চেয়ারম্যানের দায়িত্বভার গ্রহণ করলেন  বিশিষ্ট সমাজ সেবিকা দিপ্তি রহমান। বৃহস্পতিবার (৩০ জুলাই) সকালে সংস্থার কার্যালয়ে দায়িত্বভার অর্পণ করেন জাতীয় মহিলা সংস্থার সাবেক চেয়ারম্যান ও ঝিনাইদহ-মাগুরা সংরক্ষিত আসনের মহিলা এমপি খালেদা খানম। সামাজিক দুরত্ব বজায় রেখে স্বাস্থ্য বিধি মেনে এক আলোচনাসভা ও দোয়া মাহফিলের মাধ্যমে দায়িত্বভার গ্রহণ ও অর্পণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন ঝিনাইদহ পৌরসভার সাবেক চেয়ারম্যান আনিছুর রহমান খোকা, সিদ্দিকিয়া কামিল আলিয়া মাদ্রাসার ম্যানেজিং কমিটির নবনির্বাচিত সভাপতি সাব্বির আহমেদ রুকু, অধ্যক্ষ রুহুল কুদ্দুস, জাতীয় মহিলা সংস্থার জেলা কর্মকর্তা ব্রজেশ গোয়ালা, সদস্য সোহেলি আহমেদ, নাজমা সাজেদা, ফাতেমা খোকন, জয়া রানী চন্দসহ অন্যান্যরা।
জাতীয় মহিলা সংস্থার সাবেক চেয়ারম্যান ও ঝিনাইদহ-মাগুরা সংরক্ষিত আসনের মহিলা এমপি খালেদা খানম বলেন, আমি দীর্ঘ ১ যুগ সুনামের সাথে সংস্থার দায়িত্ব পালন করেছি। আজ আমার বড় বোন দিপ্তি রহমানের কাছে দায়িত্বভার হস্তান্তর করলাম। আশা করি তিনিও সুনামের সাথে দায়িত্ব পালন করবেন। পাশাপাশি তিনি আরও বলেন আমাকে সংস্থা কর্তৃপক্ষ সর্বদা পাশে পাবে।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মশতবর্ষ উপলক্ষে জাতীয় মহিলা সংস্থা কার্যালয় ও সিদ্দিকীয়া কামিল মাদ্রাসা প্রাঙ্গণে বেশ কিছু ফলের চারা রোপন করা হয়। বৈশ্বিক মহামারি করোনা থেকে মুক্তি পেতে দেশ ও জাতীর মঙ্গল কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

Sharing is caring!