মহিপুর মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি হলেন সাংবাদিক নাসির উদ্দিন বিপ্লব

প্রকাশিত: ১০:৩২ অপরাহ্ণ, জানুয়ারি ৩১, ২০২১

কুয়াকাটা প্রতিনিধি ॥ কুয়াকাটা প্রেসক্লাব সভাপতি এবং স্থানীয় রাজনীতিক ও সমাজসেবক নাসির উদ্দিন বিপ্লব মহিপুর কো-অপারেটিভ মাধ্যমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি হয়েছেন। গত ২৮ জানুয়ারি বরিশাল মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষাবোর্ড এ কমিটির অনুমোদন দেয়। বরিশাল শিক্ষাবোর্ডের বিদ্যালয় পরিদর্শক আব্বাস উদ্দিন খান স্বাক্ষরিত পত্র ইতোমধ্যে বিদ্যালয়ে পাঠিয়েছেন বলে গণমাধ্যমকে জানানো হয়েছে। প্রায় ১২’শ শিক্ষার্থীর ওই বিদ্যালয়ে তিনি ২০১৮ সালে অভিভাবকদের সর্বোচ্চ ভোটে নির্বাচিত হয়ে গত দু’বছর অভিভাবক শ্রেণির সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছেন।

 

নাসির উদ্দিন বিপ্লব এর আগে একই উপজেলার ১১৭ নং আমজেদপুর সঃ প্রাঃ বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির সভাপতি ছিলেন। তিনি ব্যক্তি জীবনে সাংবাদিক হিসেবে সমাধিক পরিচিত হলেও লতাচাপলী ইউনিয়ন আওয়ামী লীগের সংগঠনিক সম্পাদক ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কলাপাড়া উপজেলা শাখার সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। ধর্মীয় প্রতিষ্ঠান পরিচালনার পাশাপাশি তিনি বিভিন্ন সামাজিক ও স্বেচ্ছাসেবি সংগঠনের সাথে সম্পৃক্ত রয়েছেন।

 

শিক্ষানুরাগী সাংবাদিক নাসির উদ্দিন বিপ্লব সভাপতি হিসেবে রোববার সকালে মহিপুর কো-অপারেটিভ মাধ্যমিক বিদ্যালয়ে উপস্থিত হলে শিক্ষক কর্মচারীরা তাকে ফুল দিয়ে বরণ করে নেয়। নাসির উদ্দিন বিপ্লব বিদ্যালয়ে সভাপতি হওয়ায় অভিনন্দন জানিয়েছে কুয়াকাটা প্রেসক্লাব, মহিপুর প্রেসক্লাব, কলাপাড়া মুক্তিযোদ্ধা সংসদ, কলাপাড়া মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড, ট্যুর অপারেটর এসোসিয়েশন অব কুয়াকাটা (টোয়াক), কুয়াকাটা ট্যুরিজম ম্যানেজমেন্ট এসোসিয়েশন (কুটুম)সহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন।