মহিপুর ইউপি নির্বাচন সুষ্ঠু পরিবেশে সম্পন্নের দাবিতে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন

প্রকাশিত: ৬:২১ অপরাহ্ণ, অক্টোবর ১৬, ২০২০

মেজবাহউদ্দিন মাননু, কলাপাড়া প্রতিনিধি ::

ভোটারদের মোবাইলে হুমকি। শত শত বহিরাগত মানুষের আনাগোনা। ভোট কেন্দ্র দখলের হুমকি। ভোটকেন্দ্র যেতে বাধা দেয়া। প্রচার করতে না দেয়াসহ পুলিশ প্রশাসনের নিরপেক্ষ ভূমিকা না থাকার অভিযোগ এনে সুষ্ঠু নির্বাচনের পরিবেশ সৃষ্টির দাবিতে মহিপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হাজী মো. ফজলু গাজী সংবাদ সম্মেলন করেছেন। শুক্রবার বেলা ১১টায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্স মিলনায়তনে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, ‘প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীকের প্রার্থী আব্দুল মালেক আকন্দ নিজে আমার নির্বাচনের কর্মী সমর্থকদের মোবাইলে হুমকি-ধমকি দিচ্ছে।’

ভোট কেন্দ্র দখল করে নেয়ার হুমকি দেয়া হচ্ছে। শত শত বহিরাগত লোকজন প্রতিদিন জড়ো করে প্রচার কাজের বিঘ্ন ঘটাচ্ছে। এ বিষয়ে প্রধান নির্বাচন কমিশনারসহ বিভিন্ন স্তরে সাতটি লিখিত অভিযোগ দিয়েছেন বলেও দাবি করেন ফজলু গাজী। মহিপুর থানার ওসি মো. মনিরুজ্জামান নৌকা মার্কার প্রার্থীর আত্মীয় বলে নিরপেক্ষতা বজায় থাকছে না। নির্বাচনের দিন পাঁচটি কেন্দ্রকে অতি ঝুঁকিপূর্ণ বলেও দাবি করা হয়েছে। অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ নির্বাচন গ্রহণের পরিবেশ বজায় থাকার অনুরোধ করেন তিনি। এব্যাপারে আব্দুল মালেক আকন্দ বলেন, ‘তিনি কাউকে কখনও হুমকি দেননি।

কেউ এধরনের কোন প্রমাণ দিতে পারবে না। বরং আমার কর্মীদের প্রতিপক্ষ ফজলু গাজীর অনুসারি হামিদ মাঝি ও কামাল হুমকি দিয়েছে। নিশ্চিত পরাজয় জেনে নির্বাচনী সুষ্ঠু পরিবেশ নষ্টের ষড়যন্ত্র করা হচ্ছে।’ তিনি এসংক্রান্ত থানায় লিখিত অভিযোগ দিয়েছেন বলেও জানান। উল্লেখ্য, কলাপাড়ার মহিপুর ইউনিয়নে আগামী ২০ অক্টোবর নির্বাচন অনুষ্ঠিত হবে। চেয়ারম্যান পদে নৌকা প্রতীক নিয়ে আব্দুল মালেক আকন্দ এবং স্বতন্ত্র প্রার্থী গাজী ফজলুর রহমান আনারস প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন। রিটার্নিং অফিসার মো. আব্দুর রশীদ জানান, নির্বাচনী সুষ্ঠু পরিবেশ বজায় রাখতে সকল ধরনের প্রস্তুতি নেয়া হয়েছে।

Sharing is caring!