মসজিদে বিস্ফোরণে নিহত পরিবারের মাঝে চেক হস্তান্তর

প্রকাশিত: ৪:৩৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৮, ২০২০

কামরুল হাসান রুবেল, রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি \:

নারায়ণগঞ্জে মসজিদে বিস্ফোরণের ঘটনায় নিহত ব্যকিতদের পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার ৪ পরিবারকে ২০ হাজার টাকা করে চেক প্রদান ও ত্রাণ বিতরণ করা হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে নিহত পরিবারের মাঝে চেক হস্তান্তর করা হয়। জেলা প্রশাসকের পক্ষে নিহত পরিবারের লোকদের হাতে চেক তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাশফাকুর রহমান। এসময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো.হুমায়ুন কবির সহ অনেকেই উপস্থিত ছিলেন।

জানাগেছে, নারায়ণগঞ্জের ফতুল্লা থানার পশ্চিম তল্লা বাইতুল সালাম জামে মসজিদে বিস্ফোরণের ঘটনায় রাঙ্গাবালী উপজেলার ৪ জন নিহত হন। নিহতরা হলেন- উপজেলার সদর ইউনিয়নের বাচ্চু ফরাজীর ছেলে জুলহাস ফরাজী(৩০) ও তার শিশু পুত্র জুবায়ের ফরাজী(৭), পুলঘাট গ্রামের শাহজাহান প্যাদার ছেলে নিজাম প্যাদা(৩০) ও ছোটবাইশদিয়া ইউনিয়নের কাউখালী গ্রামের বেলায়েত রাঢ়ির ছেলে জামাল রাঢ়ী(৪০)। নিহত সকলের লাশের দাফন কার্য ইতোমধ্যে সম্পন্ন হয়েছে।

রাঙ্গাবালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.মাশফাকুর রহমান জানান, নিহত প্রতি পরিবারকে ২০ হাজার টাকার চেক প্রদান করেছে সরকার। এর আগে আমি নিজ থেকে জুলহা-জুবায়ের পরিবারকে নগদ ২০ হাজার টাকা দিয়েছিলাম। এছাড়াও তাদের পরিবারে ভরণপোষণের জন্য ১ একর করে সরকারী খাস জমি দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন জেলা প্রশাসক।

Sharing is caring!