মন্দিরের দানবাক্সের টাকা চুরি : আগৈলঝাড়ায় অপরাধীদের তালিকা তৈরির নির্দেশ এডিশনাল এসপি’র


Deprecated: get_the_author_ID is deprecated since version 2.8.0! Use get_the_author_meta('ID') instead. in /home/ajkerbarta/public_html/wp-includes/functions.php on line 4861
প্রকাশিত: ৭:০০ অপরাহ্ণ, নভেম্বর ২, ২০২০

তপন বসু, আগৈলঝাড়া প্রতিনিধি ॥

আগৈলঝাড়ায় একটি মন্দিরের দানবাক্স ভেঙে টাকা চুরির ঘটনায় বিট পুলিশিং অফিসারদের চোর-ডাকাতদের তালিকা করার নির্দেশ দিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার বীর মুক্তিযোদ্ধা আব্দুর রব হাওলাদার।

থানার অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত অফিসার ইন চার্জ (ওসি তদন্ত) মাজহারুল ইসলাম জানান, রবিবার গভীর রাতে উপজেলার কান্দিরপাড় গ্রামের সর্বজনীন কালী মন্দিরের সামনে কংক্রিট নির্মিত দানবাক্সর তালা ভেঙে মন্দিরের প্রণামীর টাকা লুটে নেয় অজ্ঞাতনামা দুর্বৃত্তরা।

একই রাতে জোবারপাড় গ্রামের সুশীল হাজরার বাড়ি থেকে ব্যাটারি চালিত ভ্যান এবং ভবরঞ্জন হাজরার বসত ঘরের তালা ভেঙে নগদ টাকা চুরি করে নিয়ে যায় সংঘবদ্ধ একটি চোরের দল।

সোমবার সকালে বিষয়টি স্থানীয় ইউপি সদস্য মশিউর রহমান থানাকে অবহিত করলে এসআই সুশান্ত কুমারকে ঘটনাস্থলে পাঠানো হয়।

এসআই সুশান্ত কুমার দানবাক্সের টাকা চুরির সত্যতা স্বীকার করে বলেন, মাদকাসক্তরা এই ঘটনা ঘটাতে পারে। তদন্ত করে বিষয়টি দেখা হচ্ছে। মন্দিরের পক্ষ থেকে অভিযোগ দিতে বলা হয়েছে, অভিযোগ দিলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এলাকায় ছিঁচকে চুরির ঘটনা বৃদ্ধি পাওয়ায় গৌরনদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার বীর মুক্তিযোদ্ধা আব্দুর রব হাওলাদার ইউনিয়ন ওয়ারী স্ব-স্ব বিট পুলিশিং অফিসারদের সংশ্লিষ্ট এলাকার চোর ডাকাতদের নতুন তালিকা তৈরী করে সেই অনুযায়ী ওসি’কে অভিযান পরিচালনা করার নির্দেশ প্রদান করেছেন।