মনোনয়ন দিতে আগৈলঝাড়ায় আ’লীগ প্রার্থীদের আবেদনপত্র গ্রহণ শুরু

প্রকাশিত: ৬:২২ অপরাহ্ণ, জানুয়ারি ১৭, ২০২১
৭০ বছরে পদর্পণ করলো আওয়ামী লীগ

তপন বসু, আগৈলঝাড়া প্রতিনিধি ॥ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বরিশালের আগৈলঝাড়ায় দলীয় মনোনয়নের আবেদনপত্র গ্রহণ শুরু করেছে আওয়ামী লীগ। আবেদনের শেষ তারিখ ২০ জানুয়ারি।

আগৈলঝাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন শনিবার রাতে এই প্রতিনিধিকে তথ্যের সত্যতা নিশ্চিত করে জানান, বাংলাদেশ আওয়ামী লীগ একটি প্রাচীন ও সুশৃংখল সংগঠন। এই দলে নেতা-কর্মীর সংখ্যাও বেশী। তাই নির্বাচনকে ঘিরে দলের মনোনয়ন পেতে আগ্রহী অনেকেই। অধিক সংখ্যক প্রার্থীদের মধ্যে থেকে গ্রহণযোগ্য প্রার্থী যাচাই বাছাই করতেই এই সিদ্ধান্ত নিয়েছেন দলের হাই কমান্ড।

 

তিনি আরও বলেন, বরিশাল জেলা আওয়ামী লীগ সভাপতি ও বরিশাল-১ আসনের এমপি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ’র নির্দেশে আগৈলঝাড়া উপজেলার পাঁচটি ইউনিয়নে দলীয় মনোনয়ন নিয়ে চেয়ারম্যান পদে নির্বাচন করতে আগ্রহী প্রার্থীদের আগামী ২০ জানুয়ারির মধ্যে আবেদন জমা দিতে বলা হয়েছে। আগ্রহী প্রার্থীদের বরিশাল জেলা আওয়ামী লীগ সভাপতি বরাবরে তাদের রাজনৈতিক কার্যক্রম উল্লেখ করে আবেদনপত্রের সাথে প্রার্থীর জাতীয় পরিচয়পত্রের ফটোকপি ও দুই কপি ছবিসহ আগৈলঝাড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে জমা দেয়ার আহ্বান জানানো হয়েছে। কোন্ ইউনিয়নে কতজন প্রার্থী দলীয় মনোনয়ন পেতে আগ্রহ প্রকাশ করেছেন ২০ জানুয়ারির পরে তা নিশ্চিত করে জানা যাবে বলেও জানান আবু সালেহ মো. লিটন