মনের আনন্দে নেচেছি, লাখ লাখ মানুষ দেখবে ভাবিনি : কাজল

প্রকাশিত: ৪:২১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১১, ২০১৯

আমি আসলে এমনই, আমার মন চাইলে আমি নাচি। আমি পড়াশোনা করিনি। ছোটবেলাতে থেকে একা নাচ শিখেছি। বন্ধু-বান্ধবরা আমাকে দাওয়াত দিয়ে বিয়ে বাড়িতে নিয়ে গেলে সেখানে আমাকে নাচতে বলে। আমি কোনো দ্বিধা করি না। নাচ আমার ভালো লাগে।

কথাগুলো বলছিলেন কাজল। মনে পড়ছে কোন কাজল? নামে হয়তো তাঁকে চেনার কথা না। তবে তার একটি নাচের ভিডিও দেখেছেন এ নিশ্চিত করে বলা যেতে পারে- যদি আপনি একজন নিয়মিত ফেসবুক ব্যবহারকারী হন। গত সোমবার দুপুরে রাজধানীজুড়ে প্রচণ্ড বৃষ্টি হয়। উত্তপ্ত রোদের মাঝে এই বারিধারা যেন শান্তির পরশ হয়ে নামে। বৃষ্টির পরে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ছড়িয়ে পড়ে।

অবিরত বৃষ্টির মাঝে রাজধানীর সিগন্যালে আটকা থাকা একটি বিআরটিসি লাল বাস, আর সেই বাসের সামনে এক যুবকের ছন্দময় অথচ উন্মাতাল নৃত্য। এই নাচের ভিডিও অনেকেই নিজেদের মোবাইলে ধারণ করেন। এরপর ছেড়ে দেন ফেসবুকে। ভিডিওটি বিভিন্ন পেইজ- অ্যাকাউন্ট থেকে মুগ্ধ হয়ে দেখেছেন লাখ লাখ মানুষ।

কাজল কালের কণ্ঠকে বলেন, ‘সেদিন আসলে খুব বৃষ্টি হচ্ছিল। মন চাইল, তাই নেমে পড়লাম নাচতে। আমি তো অনেক ছোটবেলা থেকেই নাচি। নাচতে আমার ভালো লাগে, কে কী মনে করলো তাতে আমার যায় আসে না। কারণ আমি নিজের আয়ে চলি। প্রাতিষ্ঠানিক কোনো শিক্ষা আমার নেই। পড়াশোনাও বেশিদূর করিনি কিন্তু আল্লাহর রহমতে আমি ভালো আছি।’

Sharing is caring!