মনপুরায় গৃহবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা

প্রকাশিত: ৭:৪১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৩, ২০২১

সীমান্ত হেলাল, মনপুরা প্রতিনিধি ॥ ভোলার মনপুরায় রাতের আঁধারে ঘরে ঢুকে গৃহবধূকে ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে সাবেক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে। উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ডে ওই গৃহবধূর স্বামীর বাড়িতে এই ঘটনা ঘটে। উক্ত ঘটনায় ওই গৃহবধূ বাদী হয়ে শনিবার (১৩ ফেব্রুয়ারী) সকালে মনপুরা থানায় মামলা দায়ের করেন। বৃহস্পতিবার দিবাগত রাত ১১ টায় একই গ্রামের জাহাঙ্গীর হাওলাদারের ছেলে মনপুরা উপজেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি মোঃ এনাম হাওলাদার (৩০) ঘরে প্রবেশ করে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালান।

 

গৃহবধূ জানান, রাতে কন্যা সন্তানকে নিয়ে ঘরে ঘুমাচ্ছিলেন তিনি। ঘরের পেছনের দরজা খুলে রুমে প্রবেশ করেন এনাম হাওলাদার। এসময় জোরপূর্বক গৃহবধূকে ধর্ষণের চেষ্টা চালান তিনি। ধস্তাধস্তির একপর্যায়ে গৃহবধূ তার হাত থেকে মুক্ত হয়ে ঘর থেকে দৌড়ে বের হয়ে ডাক চিৎকার করেন। ডাকচিৎকার শুনে পাশের ঘরে থাকা তার আত্মীয় স্বজন বের হন। এসময় এনাম হাওলাদার দৌড়ে পালিয়ে যান।

 

উল্লেখ্য; অভিযুক্ত এনাম হাওলাদার ইতিপূর্বে এক স্কুল শিক্ষিকাকে ধর্ষণের অভিযোগে ছাত্রলীগ থেকে বহিষ্কার হন।
এব্যাপারে মনপুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাখাওয়াত হোসেন জানান, গৃহবধূকে ধর্ষণচেষ্টার ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। মামলার প্রক্রিয়া চলছে। তদন্তসাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।