মঠবাড়িয়া পৌর শহরে তালা ভেঙে দোকান চুরি

প্রকাশিত: ৭:০৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৪, ২০২০

মো. শাহজাহান, মঠবাড়িয়া প্রতিনিধি ॥
পিরোজপুরের মঠবাড়িয়া পৌর শহরের সদর রোডে একটি মোবাইল সার্ভিসিং এর দোকানে প্রায় ৭ লক্ষ টাকার মালামাল চুরি হয়েছে। বৃহস্পতিবার রাতে জয় টেলিকম নামের ওই দোকানে এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

দোকানটির প্রোপ্রাইটর সঞ্জয় হাওলাদারের দেয়া তথ্যানুযায়ী, চুরি হওয়া মালামালের মধ্যে একটি ল্যাপটপ যার মূল্য ৩৫ হাজার টাকা, ১০ হাজার টাকা মূল্যের কম্পিউটার হার্ডডিস্ক, নগদ ১ লক্ষ ১০ হাজার টাকা, ৩ লক্ষ ৫০ হাজার টাকার মোবাইল সামগ্রী, ১ লক্ষ টাকা মূল্যের ১টি প্রোগ্রামিং বক্স, সার্ভিসিং করতে দেয়া আনুমানিক ৩৫টি মোবাইল সহ ৭ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে তিনি জানান।

তিনি জানান, প্রতিদিনের মত বৃহস্পতিবার রাত ১০ টায় দোকান বন্ধ করে আবার সকাল ৮ টায় খুলতে এসে প্রথমে তালা ভাঙা অবস্থায় দেখতে পাই। ভিতরে প্রবেশ করে মালামাল এলোমেলো দেখে ও নগদ ক্যাশ সহ মোবাইল সামগ্রী দেখতে না পেয়ে চুরির বিষয়টি নিশ্চিত হই। খবর পেয়ে বাজার বণিক সমিতি, ব্যবসায়ী ও স্থানীয়রা জড়ো হন। স্থানীয়দের ধারণা এ ঘটনায় বাজার নৈশ প্রহরীদের যোগসাজশ থাকতে পারে।

মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান জানান, চুরির ঘটনা শুনেছি। মামলার প্রক্রিয়া চলছে। অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Sharing is caring!