মঠবাড়িয়ায় ১৩ ব্যবসা প্রতিষ্ঠানে ৬৩ হাজার টাকা জরিমানা

প্রকাশিত: ৫:৫৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১০, ২০২০

মো. শাহজাহান, মঠবাড়িয়া প্রতিনিধি  ::

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় ১৩ টি ব্যবসা প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে ৬৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে। ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের বিভিন্ন ধারা লঙ্ঘনের অপরাধে উক্ত ব্যবসা প্রতিষ্ঠানগুলোকে জরিমানা করা হয়। বৃহস্পতিবার দুপুরে মঠবাড়িয়া পৌর শহরে ও ধানিসাফা বাজারে এ অভিযান পরিচালনা করেন বরিশাল বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক সুমি রানী মিত্র ও পিরোজপুর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক শাহ্ শোয়াইব মিয়া।

এ সময় শান্ত মেডিকেলকে ৪ হাজার টাকা, শারমিন মেডিকেল হলকে ৮ হাজার টাকা, আসিফ মেডিকেল হলকে ৪ হাজার টাকা, আল্লাহর দান ফার্মেসীকে ৪ হাজার ও আশীর্বাদ মোটর অয়েলকে ৪ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়াও মঠবাড়িয়া ধানিসাফা বাজারে ৮টি ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়েছে।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর পিরোজপুর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক শাহ শোয়াইব মিয়া জানান, মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রয় বা বিক্রয়ের প্রস্তাব করা, মুদি দোকানে পণ্যের মূল্য তালিকা প্রদর্শন না করা, মোড়কজাত পণ্যের মোড়ক যথাযথভাবে ব্যবহার না করার অপরাধে এ জরিমানা করা হয়েছে। নিয়মিত অভিযানের অংশ হিসেবেই এ অভিযান পরিচালনা করা হয়।

Sharing is caring!