মঠবাড়িয়ায় সাবেক ইউপি চেয়ারম্যানের বাড়িতে দুর্বৃত্তের হানা : মালামাল লুট

প্রকাশিত: ২:৩৪ অপরাহ্ণ, জুন ২৮, ২০২০

মঠবাড়িয়া সংবাদদাতা ॥ পিরোজপুরের মঠবাড়িয়ায় শনিবার রাতে উপজেলার ধানীসাফা ইউপির সাবেক চেয়ারম্যান মিয়া মো: ফারুকের তেতুলতলা গ্রামের বসত ঘরে অজ্ঞাত সশস্ত্র দুর্বৃত্তরা হানা দিয়ে নগদ টাকা ও স্বর্ণ লুট করেছে। পুলিশ এ ঘটনায় আবুল কালাম ও জাকির হোসেন নামের দু’জনকে আটক করেছে।

সাবেক ইউপি চেয়ারম্যান ও আ’লীগ নেতা মিয়া মো: ফারুক এর বোন সুরমা বেগম (৪৮) জানান, শনিবার রাতের খাবার খেয়ে দশটার দিকে ঘুমিয়ে পড়েন। রাত সোয়া একটার দিকে বসত বাড়ির ৬/৭ জনের একটি দুর্বৃত্তদল বাহিরে পাহারা বসিয়ে ৪ জন রামদাসহ ধারালো অস্ত্র নিয়ে দরজা ভেঙে ঘরে ঢোকে। এরপর তার বড় ভাই সৌদি প্রবাসী হারুন অর রশিদ (৫২) ও তার স্ত্রী হেপী বেগম (৩৮)সহ পরিবারের অন্যান্য সদস্যদের জিম্মি করে। এক পর্যায় দুর্বৃত্তরা ভাই হারুনের বুকে ধারালো অস্ত্র দিয়ে আঘাতের চেষ্টা করলে বহু কাকতি মিনতি করায় তাকে ছেড়ে দেয়। পরে ঘরের আলমীরা ও সোকেস ভেঙে নগদ ৮৫ হাজার টাকা, সাড়ে চার ভরি স্বর্ণ, ৩টি মোবাইল সেটসহ প্রায় তিন লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ আ.জ.ম মাসুদুজ্জামান মিলু জানান, এ ঘটনায় আবুল কালাম আজাদ ও জাকির নামের দু’জনকে আটক করা হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Sharing is caring!