মঠবাড়িয়ায় সরকারী কলেজের প্রভাষকের উপর সন্ত্রাসী হামলা

প্রকাশিত: ১:৪৫ অপরাহ্ণ, জুলাই ১৩, ২০২০

মিজানুর রহমান মিজু, মঠবাড়িয়া সংবাদদাতা ॥ পিরোজপুরের মঠবাড়িয়ায় সরকারি কলেজের রাষ্ট্রবিজ্ঞান প্রভাষক পৌর শহরের আরামবাগ নিবাসী মোহেসেনুল মান্নার উপরে হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে মঠবাড়িয়া সরকারী কলেজ কর্মকর্তা পরিষদ। কলেজ অধ্যক্ষ অধ্যাপক গোলাম মোস্তফার সভাপতিত্বে সভায় মোহেসেনুল মান্নার উপরে সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা জানান হয়। সভায় হামলায় জড়িতদের অবিলম্বে গ্রেফতারের দাবী জানান হয়।

উল্লেখ্য, বুধবার সকালে মোহসেনুল মান্নার নির্মাণাধীন ভবনের সেন্টারিং এর মালামাল খোয়া যাওয়া নিয়ে প্রতিবেশী আঃ মালেক মীরের কথা কাটাকাটি হয়। এক পর্যায় মালেক মীর ও তার ভাই, মোহেসেনুল মান্না ও তার বাবা মাহবুবুল হকের উপরে এই অতর্কিত হামলা চালান। এতে মোহেসেনুল মান্না আহত হন।

ঘটনাস্থলে গিয়ে এলাকার লোকজনের সাথে কথা বলে জানা যায়, মালেক মীরের অত্যাচারে তারা অতিষ্ঠ। তার নির্মিত বাড়ি অবৈধভাবে নির্মিত হয়েছে বলে সবাই জানান। এলাকাবাসী এর বিচার চান। এছাড়া সরকারি কলেজের শিক্ষক ও শিক্ষার্থীরা উক্ত ঘটনায় ক্ষুদ্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন ও সামাজিক যোগাযোগ মাধ্যমে তীব্র নিন্দা জানিয়েছেন। তারা শিক্ষকের উপর এমন ন্যাক্কারজনক হামলার দ্রুত বিচার চেয়েছেন।

এ ব্যাপারে অভিযুক্ত আঃ মালেক মীরের সাথে যোগাযোগ করলে তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করে বলেন, সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন করার জন্য আমার বিরুদ্ধে এ অভিযোগ আনা হয়েছে।