মঠবাড়িয়ায় রাস্তা পাকাকরণের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন

প্রকাশিত: ৬:১৭ অপরাহ্ণ, জুলাই ২২, ২০২০

মিজানুর রহমান মিজু, মঠবাড়িয়া (পিরোজপুর) সংবাদদাতা ॥

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার বান্ধাঘাটা-বলেশ^র সড়ক সংলগ্ন সুধীর হালদার বাড়ি থেকে কাটাখাল স্লুইজগেট পর্যন্ত আড়াই কিলোমিটার কাঁচা রাস্তা পাকা করার দাবিতে মানববন্ধন করেছেন এলাকাবাসী। বুধবার দুপুরে স্থানীয় বারিক বাড়ির সামনে বৃষ্টি উপেক্ষা করে সামাজিক দূরত্ব বজায় রেখে ৩ শতাধিক নারী-পুরুষ মানববন্ধনে অংশ গ্রহণ করেন।

এসময় রাস্তাটি দ্রুত পাকা করার দাবিতে বক্তব্য রাখেন, শিক্ষক সুরেশ বারিক, সমাজ সেবক স্বপন তালুকদার, অতুল হাওলাদার, ডাঃ নয়ন, মেডিকেল ছাত্র বরুন বারিক, শান্ত বারিক, মালবিকা রানী, স্কুল ছাত্রী সুকলা রানী প্রমুখ।

বক্তারা বলেন, এ রাস্তাটি তুষখালী ও বড়মাছুয়া ইউনিয়নের প্রায় মধ্যস্থানে হওয়ায় বহু বছর ধরে অবহেলিত রয়েছে। প্রায় ৫ হাজার লোকের বসবাসরত এ এলাকার আশপাশে একটি মাধ্যমিক বিদ্যালয়, ৩টি প্রাথমিক বিদ্যালয়, বেশ কয়েকটি মসজিদ, দুটি পূজা মণ্ডপ, ৫টি বাজার, দুটি ডকইয়ার্ড রয়েছে। বর্ষা মৌসুমে কাদার কারণে দুর্ভোগের কোন সীমা থাকেনা। স্কুল পড়–য়া শিক্ষার্থীরা পোশাক ও বইপুস্তক নষ্ট করে ফেলে। কোন লোক অসুস্থ হলে বাড়ি থেকে বের করা মারাত্মক কষ্ট হয়ে যায় এমনকি দুর্যোগ মুহূর্তে আশ্রয় কেন্দ্রেও যেতে কষ্ট হয়।

Sharing is caring!