মঠবাড়িয়ায় ভুয়া নাম ব্যবহার করে বিকাশের টাকা আত্মসাতের অভিযোগ

প্রকাশিত: ৫:১১ অপরাহ্ণ, জুন ২৪, ২০২০

মঠবাড়িয়া প্রতিনিধি ॥ পিরোজপুরের মঠবাড়িয়ায় দীপালী রানী হাওলাদার নামে এক নারীর নাম ব্যবহার করে বিকাশের কিছু টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভুক্তভোগী ওই নারী মঠবাড়িয়া থানায় জিডি করেছেন (নং ৮৯৮ তাং ২৩/০৬/২০২০ খ্রি)।

জনাবা দীপালী রানী হাওলাদার, প্রযতেœ- ব্রজেন্দ্র মন্ডল ঠিকানা- বাড়ি নং ৬১, গ্রাম-পাতাকাটা, থানা- মঠবাড়িয়া, ইউনিয়ন -মিঠাখালী পোস্ট কোড- ৮৫৬১ বরাবর পাঠানো চিঠিতে অবগত করা হয়, আপনার জাতীয় পরিচয় পত্র (৭৯১৫৮৪৩৩০০৭৭৭) দ্বারা নিবন্ধনকৃত বিকাশ অ্যাকাউন্ট ০১৮৮৮৫৩৯৭৪২ তে গত ১৫ ডিসেম্বর ২০১৯ ইং তারিখে কিছু টাকা পাঠানো হয় যা আপনার প্রাপ্য নয় বলে বিকাশ লিমিটেডের কাছে অভিযোগ এসেছে বলে উল্লেখ করা হয় এবং চিঠি পাওয়ার ৭ দিনের মধ্যে নিকটস্থ বিকাশ কাস্টমার সেন্টারে যোগাযোগ করার জন্য বলা হয়।

অপ্রত্যাশিত চিঠির বিপরীতে ওই নারীর করা থানায় জিডি সূত্রে জানা যায়, দীপালী রানী ২২/০৬/২০২০ খ্রি. তাং চিঠিটি প্রাপ্ত হন। টাকা আত্মসাতকরণে ব্যবহৃত ০১৮৮৮৫৩৯৭৪২ বিকাশ অ্যাকাউন্ট নম্বরটি দীপালী রানীর নয়। চিঠিতে প্রযতেœ যে নাম ব্যবহার করা হয়েছে তাও সঠিক নয়। প্রতারক যে বিকাশ নম্বর ব্যবহার করেছে তা কোনরূপ জ্ঞাত নয় বলে জিডিতে উল্লেখ করেন ওই নারী।

Sharing is caring!