মঠবাড়িয়ায় ট্রিপল মার্ডারের ঘটনায় দুইজনের চার দিনের রিমান্ড

প্রকাশিত: ৪:৩৮ অপরাহ্ণ, আগস্ট ৫, ২০২০

 

মিজানুর রহমান মিজু, মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি ॥

পিরোজপুরের মঠবাড়িয়ায় চাঞ্চল্যকর ট্রিপল মার্ডারের ঘটনায় আটক আঃ মালেক হাওলাদার (৫২) ও শামীম খান (২৫) কে ওই মামলায় জড়িত থাকার সন্দেহে পুলিশ গ্রেফতার দেখিয়ে মঙ্গলবার দুপুরে আদালতে সোপর্দ করেছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই বশির আহমেদ গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদের জন্য আদালতে ৭ দিনের রিমান্ডের আবেদন করলে মঠবাড়িয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আল-ফয়সাল শুনানি শেষে আসামীদের ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন। সন্দেহ ভাজন গ্রেফতারকৃত আঃ মালেক হাওলাদার উপজেলার ধানীসাফা গ্রামের আছমত আলী হাওলাদারের ছেলে ও শামীম একই এলাকার জব্বার খানের ছেলে।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ আ.জ.ম. মাসুদুজ্জামান মিলু বলেন, চাঞ্চল্যকর এ ট্রিপল মার্ডারটি আমরা গুরুত্বের সাথে তদন্ত করছি। আশা করছি খুব দ্রুত সময়ের মধ্যে এ হত্যাকা-ের রহস্য উন্মোচন হবে।

পিরোজপুরের পুলিশ সুপার হায়াতুল ইসলাম খাঁন বলেন, এ ঘটনার পর থেকেই মঠবাড়িয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসান মোস্তফা স্বপনের নেতৃত্বে র‌্যাব, সিআইডি, পিবিআই, ডিবিসহ থানা পুলিশের ৫টি টিম মাঠে সার্বক্ষণিক কাজ করছে। আশা করছি খুব দ্রুত সময়ের মধ্যে এ তিন খুনের নেপথ্যের কারণ ও খুনিদের শনাক্ত করে গ্রেফতারে সক্ষম হব। তিনি আরও বলেন, ইতিমধ্যে অনেক তথ্য আমরা পেয়েছি। যা তদন্তের স্বার্থে বলা যাচ্ছে না।

উল্লেখ্য, গত শুক্রবার (৩১জুলাই) সকালে উপজেলার ধানীসাফা গ্রামের একটি বসত ঘর থেকে হাত বাধা অবস্থায় ঝুলন্ত অটো চালক আয়নাল হক তার স্ত্রী খুকু মনি ও তাদের একমাত্র কন্যা আশফিয়ার লাশ উদ্ধার করে থানা পুলিশ।

Sharing is caring!