মঠবাড়িয়ায় জাতীয় শোক দিবসের প্রস্তুতি সভা : আ‘লীগ নেতার ঔদ্ধত্যপূর্ণ আচরণের নিন্দা

প্রকাশিত: ৬:৪৮ অপরাহ্ণ, আগস্ট ৬, ২০২০

মো. শাহজাহান, মঠবাড়িয়া প্রতিনিধি ॥

পিরোজপুরের মঠবাড়িয়ায় ৪৫তম জাতীয় শোক দিবস যথাযথ মর্যাদায় পালন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলার টিটিসি হলে উপজেলা নির্বাহী অফিসার ঊর্মি ভৌমিকের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

এ সময় উপজেলা ভাইস চেয়ারম্যান আরিফুর রহমান সিফাত, এ্যাডভোকেট নাসরিন জাহান,মুক্তিযোদ্ধা বাচ্চু কমান্ডার,মাধ্যমিক শিক্ষা অফিসার রফিকুল ইসলাম ভুঁইয়া, প্রাথমিক শিক্ষা অফিসার ইউনুস আলী, আওয়ামীলীগ নেতা সেলিম মাতুব্বর,প্রধান শিক্ষক রুহুল আমিন,নাসির উদ্দিন,এসআই জাকির হোসেন,উপজেলা প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক মজিবুর রহমান, সাংবাদিক শাকিল আহমেদসহ উপজেলা পরিষদের কর্মকর্তা-কর্মচারী ও গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শেষ দিকে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বর তুচ্ছ বিষয় নিয়ে সাংবাদিকদের সাথে বাগ্বিত-ায় জড়িয়ে পড়েন। তিনি মঠবাড়িয়ার একটি সাংবাদিক সংগঠন বাদে সাংবাদিকদের অন্যান্য সংগঠনকে অবৈধ ও রেজিস্ট্রেশনবিহীন হিসেবে অভিহিত করলে উপস্থিত সাংবাদিকগণ এর জোরালো প্রতিবাদ করেন।

এদিকে অতি সম্প্রতি রিপোর্টার্স ইউনিটি নামে নতুন একটি সাংবাদিক সংগঠনের পরিচিতি সভায় অতিথি হিসেবে অংশগ্রহণ করে শুভেচ্ছা হ্রহণ করেন। এছাড়া সাম্প্রতিককালে রাজনৈতিক কোন্দলে তিনি নিজ বাসায় অবরুদ্ধ হয়ে পড়লে তখন স্থানীয় ৪টি সাংবাদিক সংগঠন মঠবাড়িয়া প্রেস ক্লাব,উপজেলা প্রেস ক্লাব, রিপোর্টার্স ক্লাব ও সাংবাদিক সমিতির নেতৃবৃন্দের বাসায় ডেকে অবরুদ্ধ অবস্থা থেকে মুক্তি পেতে সহযোগিতা চান। একটি মহতি অনুষ্ঠানে একজন আওয়ামীলীগ নেতার ঔদ্ধত্যপূর্ণ আচরণের নিন্দা জানিয়েছেন উপস্থিত গণমাধ্যমকর্মীরা।

Sharing is caring!