মঠবাড়িয়ায় জাতীয় শোক দিবসে মুক্তিযোদ্ধাদের আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত

প্রকাশিত: ২:৫৭ অপরাহ্ণ, আগস্ট ১৬, ২০২০

মিজানুর রহমান মিজু, মঠবাড়িয়া (পিরোজপুর) সংবাদদাতা ॥ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র ৪৫তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবসে পিরোজপুরের মঠবাড়িয়ায় উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া অনুষ্টিত হয়। শনিবার দুপুরে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে উপজেলা কমান্ডের আযোজনে এ সভা ও দোয়া অনুষ্টিত হয়।

উপজেলা কমান্ডের সাবেক কমান্ডার বাচ্চু মিয়া আকনের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন আহম্মেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা ঊর্মি ভৌমিক, মঠবাড়িয়া থানার ওসি আ,জ,মো.মাসুদুজ্জামান মিলু, উপজেলা আ’লীগ সহ-সভাপতি মুক্তিযোদ্ধা মোস্তফা শাহআলম দুলাল, আরিফ-উল-হক, সাবেক ডেপুটি কমান্ডার মুক্তিযোদ্ধা মো. লুৎফর রহমান ,শাহাদাৎ হোসেন রাজা প্রমূখ।

জাতীয় শোক দিবসে এ আলোচনা সভায় বক্তারা বলেন, শোককে শক্তিতে পরিনত করে দেশকে এগিয়ে নিতে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সকলকে ্ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। এ সময় সমপ্রতি মুক্তিযোদ্ধা শাহাদাৎ হোসেন রাজার সাখে উপজেলা প্রকৌশলী কাজী আবু সাইদ মোহাম্মদ জশিম অশোভন আচরণ কারায় মুক্তিযোদ্ধারা এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে তার অপসরণ দাবী করেন।

আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫আগস্ট শহীদদের রুহের মাগফেরাত কামনা ও মাননীয় প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনায় দেয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা মো. মজিবর রহমান।

 

Sharing is caring!