মঠবাড়িয়ায় চাঞ্চল্যকর ৩ খুন : আসামীর স্বীকারোক্তি : ৪ দিনের রিমান্ড মঞ্জুর

প্রকাশিত: ৯:০০ অপরাহ্ণ, আগস্ট ১০, ২০২০

মিজানুর রহমান মিজু, মঠবাড়িয়া (পিরোজপুর) সংবাদদাতা ॥

পিরোজপুরের মঠবাড়িয়ায় চাঞ্চল্যকর অটোচালক আয়নাল হক (৩৫), তার স্ত্রী এবং শিশু কন্যা হত্যা মামলার গ্রেফতারকৃত আসামী রাকিব বেপারী (২০) আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। রোববার থানা পুলিশ মঠবাড়িয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আল-ফয়সাল এর আদালতে হাজির করলে এ ট্রিপল মার্ডারে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

এ সময় আদালতে মামলার তদন্ত কর্মকর্তা এস আই বশির এ হত্যাকাণ্ডের মূল পরিকল্পনাকারী আসামী অলি বিশ্বাস (৩৮) কে এ হত্যাকাণ্ডে অংশ নেয়া অপর দুই আসামীর নাম ও লুণ্ঠিত মালামাল উদ্ধারের জন্য ৭ দিনের রিমান্ডের আবেদন করলে আদলত ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এ লোমহর্ষক হত্যাকাণ্ডের ৮ দিনের মধ্যে মঠবাড়িয়া থানা পুলিশ ও জেলা গোয়েন্দা পুলিশের যৌথ অভিযানে গত শুক্রবার দিনগত ভোর রাতে উপজেলার ধানীসাফা গ্রাম থেকে হত্যাকাণ্ডে জড়িত প্রধান আসামী অলি বিশ্বাস (৩৮) কে গ্রেফতার করে। প্রধান হত্যাকারী অলির দেয়া তথ্যমতে তার সহযোগী রাকিব বেপারী (২০) কেও ওইদিন সকালে ধানীসাফা গ্রামের বসত ঘর থেকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ। এসময় এ হত্যাকাণ্ডে ব্যবহৃত ধারালো অস্ত্র, লোহার পাইপ ও লুণ্ঠিত অর্থ উদ্ধার করে। গ্রেফতারকৃত ঘাতক অলি উপজেলার ধানীসাফা গ্রামের মৃত তুজাম্বর আলী বিশ্বাসের ছেলে ও রাকিব বেপারী একই গ্রামের কাওসার বেপারীর ছেলে।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ আ,জ,ম. মাসুদুজ্জামান মিলু জানান, চাঞ্চল্যকর এ হত্যাকাণ্ডের মাস্টার মাইন্ড কিলার অলি বিশ^াস এর সহযোগী রাকিব বেপারী রোববার আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দি দিয়েছে। রিমান্ডে থাকা অলি বিশ্বাস এর জিজ্ঞাসাবাদ চলছে। তিনি আরও জানান, এর আগে চাঞ্চল্যকর এ হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে একই গ্রামের মালেক (৫৫), শামিম গাজী (২৬), রহিম (১৯), মাহাবুব (২০), সাকিল (১৯), শাহিন (১৯) কে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে।

উল্লেখ্য, গত শুক্রবার (৩১জুলাই) সকালে উপজেলার ধানীসাফা গ্রামের একটি বসত ঘর থেকে হাত বাধা অবস্থায় ঝুলন্ত অটোচালক আয়নাল তার স্ত্রী ও তাদের একমাত্র শিশু কন্যার লাশ উদ্ধার করে থানা পুলিশ।

Sharing is caring!