মঠবাড়িয়ায় চাঞ্চল্যকর ট্রিপল মার্ডার : মূল পরিকল্পনাকারীর আদালতে স্বীকারোক্তি

প্রকাশিত: ১২:৩৮ পূর্বাহ্ণ, আগস্ট ১২, ২০২০

মঠবাড়িয়া (পিরোজপুর) সংবাদদাতা ॥ পিরোজপুরের মঠবাড়িয়ায় চাঞ্চল্যকর অটোচালক আয়নাল হক (৩৫), তার স্ত্রী ও তাদের ৩ বছরের একমাত্র শিশু কন্যার হত্যাকাণ্ডের মূল পরিকল্পনাকারী ঘাতক অলি বিশ্বাস (৩৮) কে রিমান্ড শেষে মঙ্গলবার বিকেলে মঠবাড়িয়া সিনিয়র জুডিসিয়াল ম্যজিস্ট্রেট আল-ফয়সাল এর আদালতে হাজির করলে এ ট্রিপল মার্ডারে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন তিনি। এ ছাড়াও ঘাতক অলির সহযোগী রাকিব বেপারী (২০) গত রোববার আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

এ সময় আদালতে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই বশির এ হত্যাকাণ্ডের মূল পরিকল্পনাকারী আসামী অলি বিশ্বাস এর ৭ দিনের রিমান্ড চাইলে আদলত ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গ্রেফতারকৃত ঘাতক অলি উপজেলার ধানীসাফা গ্রামের মৃত তুজাম্বর আলী বিশ্বাসের ছেলে ও ঘাতক রাকিব বেপারী একই গ্রামের কাওসার বেপারীর ছেলে।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ আ.জ.ম মাসুদুজ্জামান মিলু জানান, চাঞ্চল্যকর এ হত্যাকাণ্ডের মূল পরিকল্পনাকারী অলি বিশ্বাস এর সহযোগী রাকিব বেপারী রোববার আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। রিমান্ডে থাকা অলি বিশ্বাসকে জিজ্ঞাসাবাদ শেষে মঙ্গলবার আদালতে হাজির করলে মূল পরিকল্পনাকারী ঘাতক অলি বিশ্বাস স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

উল্লেখ্য, গত শুক্রবার (৩১ জুলাই) সকালে উপজেলার ধানীসাফা গ্রামের একটি বসত ঘর থেকে হাত বাধা ঝুলন্ত অবস্থায় অটোচালক আয়নাল তার স্ত্রী ও তাদের একমাত্র শিশু কন্যার লাশ উদ্ধার করে থানা পুলিশ।

Sharing is caring!