মঠবাড়িয়ায় চাঞ্চল্যকর ছোবাহান হত্যায় আরও দুই আসামি গ্রেপ্তার

প্রকাশিত: ৯:২৫ অপরাহ্ণ, জানুয়ারি ২৭, ২০২১

মঠবাড়িয়া সংবাদদাতা ॥ পিরোজপুরের মঠবাড়িয়ায় চাঞ্চল্যকর কৃষক ছোবাহান হত্যা মামলার দুই আসামীকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। মঙ্গলবার দিনগত গভীর রাতে উপজেলার বুখাইতলা বান্ধবপাড়া গ্রামে থেকে পলাতক ইমরান আকন (১৮) ও আজিম হাওলাদার (২৫) কে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত ইমরান গুলিশাখালী গ্রামের জাহাঙ্গীর আকনের ছেলে ও আজিম বুখইতলা বান্ধবপাড়া গ্রামের নুর হাওলাদারের ছেলে।

থানা পুলিশ জানান, টাকা পয়সার লেনদেন ও পূর্ব বিরোধের জের মিটাতে এ হত্যাকাণ্ডটি ঘটনায় ঘাতকরা। এ হত্যায় জনৈকা লিপি আক্তারকে দিয়ে প্রেমের ফাঁদ পেতে ঘটনাস্থলে এনে পরিকল্পিত ভাবে কুপিয়ে হত্যা করে আসামীরা। পলাতক এ আসামীদের গ্রেপ্তারে পুলিশ আধুনিক তথ্য প্রযুক্তি ব্যবহার করে গত ১১ ডিসেম্বর স্ত্রী লিপি আক্তার (২৪) ও হারুন হাওলাদার (৩৮) কে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করে। গ্রেপ্তারকৃত লিপি ও হারুন আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দিতে ইমরান ও আজিম জড়িত থাকার কথা স্বীকার করায় তাদেরকে গ্রেফতার করা হয়। কিন্তু এ হত্যাকাণ্ডের প্রধান ঘাতক এখনও পলাতক রয়েছে।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মাসুদুজ্জামান মিলু জানান, গ্রেপ্তারকৃত হত্যা মামলার পলাতক আসামীদের বুধবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, গত ৯ ডিসেম্বর সকালে উপজেলার কবুতরখালী গ্রামের হাসেম হাওলাদারের বাড়ির সামনের সড়ক থেকে চার স্ত্রীর স্বামী ছোবাহান প্যাদার রক্তাক্ত লাশ উদ্ধার করে থানা পুলিশ। এ ঘটনায় নিহত ছোবাহানের ১ম স্ত্রী অজ্ঞাত নামা আসামী দিয়ে মঠবাড়িয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।