মঠবাড়িয়ায় কব্জি কাটার মামলার মূল আসামী গ্রেপ্তারঃ ৪ দিনের রিমান্ড

প্রকাশিত: ৪:২৪ অপরাহ্ণ, আগস্ট ২৬, ২০২০

মো. শাহজাহান, মঠবাড়িয়া প্রতিনিধি ॥

পিরোজপুরের মঠবাড়িয়ায় ছাত্রলীগ নেতা শুভ শর্মা শীলের (২০) কব্জি কাটা মামলার মূল পলাতক আসামী শাকিল আহমেদ সাদি (২২) ও তার সহযোগী তানভীর মল্লিক (২২) কে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। মঙ্গলবার মোবাইল ট্র্যাকিং ও গোপন সংবাদের ভিত্তিতে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই শহিদুল ইসলাম সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ ঢাকায় অভিযান চালিয়ে গুলশানের একটি বাসা থেকে তাদেরকে গ্রেপ্তার করেন। বুধবার সকাল ১১ টায় মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান শাকিল আহমেদ সাদি ও তানভীর মল্লিককে গ্রেপ্তারের বিষয়টি প্রেস ব্রিফিং এর মাধ্যমে জানিয়েছেন।

১নং আসামী শাকিল আহমেদ সাদি উপজেলার বড়মাছুয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ড দক্ষিণ বড়মাছুয়া গ্রামের আইউব আলী খানের ছেলে। ৩নং আসামী তানভীর মল্লিক মঠবাড়িয়া সদর ইউনিয়নের ৫নং ওয়ার্ড দক্ষিণ মিঠাখালী গ্রামের হিরু মল্লিকের ছেলে।

বুধবার মামলার তদন্তকারী কর্মকর্তা গ্রেপ্তারকৃত মূল আসামী শাকিল আহমেদ সাদি ও তানভীর মল্লিকের ৭ দিনের রিমান্ড আবেদন করলে আদালত ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

উল্লেখ্য, গত ১৮ আগস্ট পৌরসভার ৩নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক শুভ শর্মা শীলের উপর অতর্কিত হামলা করে ডান হাতের কব্জি কেটে ফেলে উল্লাস করে চিহ্নিত সন্ত্রাসী ও দুর্বৃত্তরা। এ ঘটনায় ১৯ আগস্ট উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান মর্তুজা বাদী হয়ে মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করেন। মামলা রুজু হওয়ার পর থেকে উল্লেখিত আসামীদ্বয় পলাতক ছিলেন। ইতোপূর্বে দুইজন সহ মোট ৪ জন এ পর্যন্ত গ্রেপ্তার হয়েছে বলে জানিয়েছে থানা পুলিশ। অন্যদিকে মামলার বাদী মূল আসামী গ্রেপ্তার করায় সন্তোষ প্রকাশ ও মঠবাড়িয়া থানা পুলিশকে ধন্যবাদ জানিয়েছেন।

মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান জানান, ছাত্রলীগ নেতা শুভ শর্মার হাতের কব্জি কাটার ঘটনায় অন্যান্য আসামীদের গ্রেপ্তারে পুলিশ তৎপর রয়েছে ও অভিযান অব্যাহত আছে।

Sharing is caring!