ভোলা জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হলেন ববি শিক্ষার্থী আলিম

প্রকাশিত: ৯:৫৯ অপরাহ্ণ, জানুয়ারি ১৩, ২০২১

স্টাফ রিপোর্টার ॥ ভোলা জেলা ছাত্রলীগের গুরুত্বপূর্ণ সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হলেন বরিশাল বিশ্ববিদ্যালয় (ববি)’র শিক্ষার্থী আলিম সালেহী। তিনি বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের স্নাতকোত্তর পর্যায়ের শিক্ষার্থী। বুধবার ভোলা জেলা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি প্রকাশিত হয়।

ভোলার লালমোহন উপজেলার কৃতী সন্তান আলিম পারিবারিক ভাবেই আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত বলে নিশ্চিত করেছেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসিব মাহমুদ।

তিনি জানান, আলিম সালেহী স্কুল বয়স থেকে ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত। এছাড়া তাঁর (আলিম) পরিবার এলাকায় আওয়ামী ঘরানার রাজনীতিতে দীর্ঘদিন যাবৎ পরিচিত।

পদ প্রাপ্তির পর আলিম সালেহী জানান, মুজিব আদর্শের সৈনিকদের জন্য দলীয় যেকোনো পদবী আমানত স্বরূপ। বঙ্গবন্ধুর দেখানো পথে তিনি দলের জন্য আজীবন কাজ করে যাবেন।

উল্লেখ্য, আলিম সালেহী বরিশাল বিশ্ববিদ্যালয় সমাজবিজ্ঞান বিভাগ ছাত্রসংসদের প্রথম নির্বাচিত ভিপি (সহ সভাপতি)। এর আগে বরিশাল বিশ্ববিদ্যালয়ের কোন শিক্ষার্থী ছাত্রলীগের জেলা পর্যায়ের কোন কমিটিতে স্থান পান নি। এছাড়া ২০১১ সালে প্রতিষ্ঠার পর থেকে বিশ্ববিদ্যালয়টিতে ছাত্রলীগের রাজনীতি চালু থাকলেও দীর্ঘ ৯ বছরে কোন কমিটি হয় নি সেখানে।